• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুবলীগ নেতা টিটু হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে সংবাদ সম্মেলন


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ০৭:২৫ পিএম
যুবলীগ নেতা টিটু হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে সংবাদ সম্মেলন

ভোলায় যুবলীগ নেতা খোরশেদ আলম টিটুকে গুলি করে হত্যার প্রধান আসামিসহ জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে প্রধানমন্ত্রী 🅘শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছেন নিহতের পরিবার।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে জেলা প্রেসক্লাব মিলনায়তনে এ ♋সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত টিটুর স্ত্রী রোকেয়া বেগম চেয়ে জানান, ২৬ নভেম্বর মেঘনার মধ্যবর্তী মদনপুর ইউনিয়ন থেকে খেয়া নৌকায় ফেরার পথে ꦕতার স্বামী খোরশেদ আলম টিটুকে গুলি করে হত্যা করা হয়। ওই ঘটনাꦫয় নিহতের ভাই মো. হানিফ ভুট্টো বাদী হয়ে জামাল উদ্দিন চকেটকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে সদর থানায় হত্যা মামলা করেন।

ঘটনার পরদিন আবুল বাশার নামওের একজনকে গ্রেপ্তার করার হয়। কিন্তু এক সপ্তাহ পার হলেও মামলার প্রধান আসামিদের গ্রেপ্তার ন🔴া করায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

বর্তমানে তিনি দুটি শিশু সন্তান নিয়ে দুঃখ দুর্দশার মধ্যে রয়েছেন। মামলার প্ꦺরধান আসামি জামাল উদ্দিন চ♚কেটসহ সবাইকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান তিনি।

সংবাদ স𓂃ম্মেলনে নিহত টিটুর মা, দুই শিশু সন্তানসহ আওয়ামী লীগ নেতারা উপস্থি𒆙ত ছিলেন।

২৬ নভেম্বর (শুক্রবার) বিকালে দৌল𒀰তখান উপজেলার মদনপুর ইউনিয়নের নবনির্বাচিত (দ্বিতীয় দফায় ১১ নভেম্বর ভোটগ্রহণ হয়েছে) চেয়ারম্যান নাছির উদ্দিন নান্নুর কর্মীভোজ শেষে ট্রলারে করে যাওয়ার সময় গুলিতে নিহত হন খোরশেদ আলম টিটু।

টিটু সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
 

Link copied!