• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: মে ১৯, ২০২২, ০৯:২১ পিএম
ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- উপজেলার বড় ঘিঘাটি গ্রামেꦓর মুলাম হোসেনের ছেলে ইমন হোসেন (২৪) ও যশোর সদর উপজেলার শশনোদা গ্রামের মৃত কামরুল ইসলামের ছেলে আনাস রহমান (২০)।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৮টায় কালীগঞ্জ শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন ইমন। পথে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের সাদিয়া ফিলিং স্টেশনের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আলমসাধুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোꦕটরসাইকেলের সামনের চাকা ব♛িচ্ছিন্ন হয়ে ইমন রাস্তার পাশে ছিটকে পড়েন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। যশোর নেওয়ার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে কালীগঞ্জ-খাজুরা সড়কের তত্ত্বিপুর এলাকার নিউ মড☂ার্ণ ইটভাটার কাছে দ্রুত গতিতে যাওয়া একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক আনাস মারা যান এবং তার সঙ্গে থাকা আহত জুয়েলকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কালীগঞ্জ উপজেꦐলার তত্ত্বিপুর পুলিশ ক্যাম্পের এএসআই মশিউর রহমান জানান, নিয়ন্ত্রণ হ𓆉ারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয়েছে। আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

Link copied!