• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৮:১৩ এএম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

দীর্ঘদিন পর সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন෴ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৪ জুলাই) পদ্মা সেতু হয়ে সড়কপথে পরিবারের সদস্যদের নিয়ে এক দিনের সফরে টুঙ্গি๊পাড়ায় যাচ্ছেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমনকে কে🦩ন্দ্র করে পুরো শহরজুড়ে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। তিন স্থরবিশিষ্ট নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রোববার (৩ জুলাই) বিষ♎য়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জের জেলা প্রশাᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚসক শাহিদা সুলতানা।

তিনি জানান, সোমবার বেলা ১১টার দিকཧে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন।

এ সময় তিনি পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামন🌌া করে ফাতেহা পা♎ঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এরপর তিনি পরিবারের সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত কয়েকটি স্থান পরিদর্শন করবেন।

প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সের যাবতীয় প্রস্তুতিমূলক কাজ সম্পন্ন করা হয়েছে। কমপ্লেক্সের ধোয়া-মুছ🍎া, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও শোভাবর্ধনের কাজ শেষ করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ জন্মভূমি টুঙ্গিপাড়ায় এক দিনের সফরকে ঘিরে জ♍েল🔴ার নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। 

Link copied!