• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপ শেষ হার্দিক পান্ডিয়ার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৪, ২০২৩, ১০:১৯ এএম
বিশ্বকাপ শেষ হার্দিক পান্ডিয়ার
হার্দিক পান্ডিয়া । ছবি: সংগৃহীত

বিশ্বকাপের মাঝপথে বড় ধাক্কা খেল ভারত। আ💃সর থেকে ছিটকে গেছেন দলটির অন্যতম ক্রিকেꦚটার হার্দিক পান্ডিয়া। অ্যাঙ্কেলের চোটে পড়েছিলেন তিনি। তার স্থলাভিষিক্ত হয়েছেন পেসার প্রসিধ কৃষ্ণা।

বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে গোড়ালির ইনজুরিতে পড়েছিলেন হার্দিক পান্ডিয়া। তখনি মাঠ ছাড়তে হয়েছে তাকে। এরপর মাঠ থেকে তাকে নেওয়া হয়েছিল হাসপাতালে। সেখানে স্ক্যান শেষে জানা যায়, বাঁ-পায়ের গোড়ালির ইনজুরিতে পড়েছেন হার্ডিক পান্ডিয়া। ম্যাচ চলাকালীন সময়েই স্থানীয় এক হাসপাতালে পান্ডিয়ার গোড়ালিতে স্ক্যান করানো হয়েছিল। যেখানে তার ইনজুরি ধরা পড়ে। ডানহাতি এই পেস অলরাউন্ডারকে তাই বিশ্রাম দেওয়া হয়।
তবে, এবার জানা গেল, বিশ্বকাপটাই আর খেলা হচ্ছেনা তার। নির্দ💝িষ্ট সময়ে সেরে ওঠা হয়নি ভারতের নির্ভরযোগ্য এই অলরাউন্ডারের। তাই বাধ্য হয়েই বিকল্প ডাকতে হয়েছে ভারতকে। আর সেই সুযোগে দলে আসছেন পেসার প্রাসিধ কৃষ্ণা।

যদিও প্রথমে, বিসিসিআইয়ের এক কর্তার বরাত দিয়ে ইনসাইড স্পোর্টস জানিয়েছিল,”পান্ডিয়ার এই চোট স্রেফ পা মচকে যাওয়া এবং গু෴রুতর কিছু নয়। লখনৌতে ম্যাচের আগেই তার ফিট হয়ে যাওয়া উচিত। আর এ কারণে পান্ডিয়ার বিকল্প হিসেবে কারও নাম ঘোষণার 🏅কোনো পরিকল্পনা নেই ভারতের।”

Link copied!