• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিএসএল দল কিনবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০৭:৫৩ পিএম
পিএসএল দল কিনবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স?
ছবি: সংগৃহীত

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আগামী আসরে অন্তত দুইটি দল বাড়াতে চায় পাকিস্তান ক্রিকেট ꦚবোর্ড (পিসিবি)। গুঞ্জন রয়েছে, পিএসএলে দল কিনতে আগ্রহী বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবচেয়ে সফল নাফিসা কামালের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

পা🧔কিস্তানী সংবাদমাধ্যম ‘ক্রিকেট পাকিস্তান’ এর প্রতিবেদন অনুযায়ী পিএসএলে ৬ দলের পরিবর্তে যে ৮ দলের কথা চলছে তাতে ꧒দল কিনতে আগ্রহ প্রকাশ করেছেন নাফিসা কামাল।

তবে এ বিষয়ে কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়নের সাথে যোগায🐬োগ করা হলে তিনি নিশ্চিত করে কিছু বলতে পারেনি। বরং ‘মাত্রই শুনেছেন’ বলে দাবি করেন তিনি।

 ফয়সাল𒈔াবাদ ও শিয়ালকোটের নামে নতুন দ♍ুই দল পিএসএলে আগামী আসরে যুক্ত হতে পারে। দল পেলে নাফিসা কামালের দলের নাম হতে পারে ফয়সালাবাদ ভিক্টোরিয়ান্স বা শিয়ালকোট ভিক্টোরিয়ান্স।

তবে দল আদৌ বাড়বে কিনা সে বিষয়ে রয়েছে অনিশ্চয়তা। কারণ, পিসিবির সঙ্গে ফ্র্যাঞ্চাইজিগুলোর চুক্তি অনুযায়ী  আগামী দুই বছরে ছয়টি দলের বেশ✤ি খেলা যাবে না।

পিএসএলে বর্তমানে ৬ দল হল🗹ো করাচি কিংস, পেশোয়ার জালমি, ইসলামাবাদ ইউনাইটেড, লাহোর কালান্দার্স, মুলতান সুলতান্স ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। সদ্য শেষ হওয়া টুর্নামেন্টটির শিরোপা জিতেছে লাহোর কালান্দার্স।

 

Link copied!