• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রোনালদোকে পেয়ে ৬ বছর পর ইরানের এক প্রতিবন্ধী শিশুর স্বপ্ন পূরণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৭:০১ পিএম
রোনালদোকে পেয়ে ৬ বছর পর ইরানের এক প্রতিবন্ধী শিশুর স্বপ্ন পূরণ
ফাতেম হাম্মামি নাসরাদির সঙ্গে দেখা করলেন রোনালদো। ছবি : সংগৃহীত

‍‍`উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ‍‍` এর ইতিহাসে সবচেয়ে বেশি গোলের মালিক ক্রিস্টিয়ানো রোনালদো ফের🀅 নেমেছিলেন চ্যাম্পিয়ন্স লিগে। এবার উইরোপ না এশিয়ার চ্যাম্পিয়ন্স লিগে মাঠে নেমেছিলেন সি আর সেভেন। ইরানের দল পার্সেপোলিসের বিপক্ষে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ খেলতে ইরানে গিয়েছিলেন রোনালদো। সেখানে তার সঙ্গে দেখা হয় ইরানের শিল্পী ফাতেম হাম্মামি নাসরাদি। রোনালদোকে নিজের একটি ক🍬াজ দেখানোর ইচ্ছে দীর্ঘদিনের, কিন্তু সেই সুযোগটুকু পাচ্ছিলেন না হাম্মামি। অবশেষে সেই শিল্পীর স্বপ্ন পূরণ করলেন আল নাসরের রোনালদো।

২০১৭ সালে রোনালদো যখন রিয়াল মাদ্রিদে খেলতেন তখন ফাতেম হাম্মামি রোনালদোর প্রতিকৃতি এঁকেছিলেন। হাম্মামির এই প্রতিকৃতির একটা বিশেষত্ব ছিল। তিনি রোনালদোর প্রতিকৃতি এঁকেছিলেন পা দিয়ে। শরীরের ৮৫ শতাংশ পক্ষাঘাতগ্রস্ত একজন নারী শিল্পীর এমন দুর্দান্ত শিল্পকর্ম তখন নেট দুনিয়ায় ব্যাপক আলোড়ন তুলেছিল। সে সময় ইনস্টাগ্রামে পোস্ট করে ফা𝄹তেম লিখেছিলেন, ‘খুশি হ💎তাম যদি রোনালদো আমার কাজগুলো দেখতো।’

রোনালদো ইরানে পৌঁছার পরই অফিশিয়ালরা আল নাসরের অফিশিয়ালদের সঙ্গে এ বিষয়ে কথা বলেন। এরপর তারা তারকা এই ফুটবলারের সঙ্গে হাম্মামির দেখা করার ব্যবস্থা করেন। এক হোটেলে রোনালদোর সঙ্গে দেখা হয় তার। সেখানে রোনালদোকে দুটি প্রতিকৃতি উপহার দেন ফাতেম হাম্মামি। আর রোনালদো উপ༺হার দেন আল নাসরের জার্সি।

Link copied!