• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইউএস ওপেনের আগে শিরোপা জিতলেন সাবালেঙ্কা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৩:৫৩ পিএম
ইউএস ওপেনের আগে শিরোপা জিতলেন সাবালেঙ্কা
শিরোপা ট্রফি হাতে সাবালেঙ্কা। ছবি : সংগৃহীত

সিনসিনা🃏টি ওপেন টেনিসের ফাইনালে মার্কিন যুক্তরাষ্ট্রের জেসিকা পেগুলাকে হারিয়ে শ💫িরোপা জিতেছেন বেলারুশের আরিনা সাবালেঙ্কা। জানুয়ারির অস্ট্রেলিয়ান ওপেনের পর ২৬ বছর বয়সী সাবালেঙ্কা তার প্রথম ট্রফি জিতেছেন।

আগামী ২৬ আগস্ট🃏 থেকে শুরু হওয়া ইউএস ওপেন🐲ে সাবালেঙ্কা খেলবেন ট্রফি জেতার আনন্দ নিয়ে।

এটা সাব🅰ালেঙ্কার ক্যারিয়ারের ১৫তম শিরোপা। ডব্লিউটিএ ১০০০ স্তরে এটা তার ষষ্ঠ শিরোপা। ফাইনালে তিনি সরাসরি ৬-৩ ও ৭-৫ সেটে পেগুলার বিপক্ষে জয় পান। এই জয়ের জন্য মাত্র ৭৬ মিনিট লড়তে হয় তাকে। তবে দ্বিতীয় সেটে বেশ লড়াই করেন পেগুলা। কিন্তু তাতে তিনি হার এড়াতে পারেননি।

পেগুলার টানা নয় ম্যাচ জয়ের পর এটা ছিল প্রথম পরাজয়। ষষ্ঠ বাছাই পেগুলা গত সপ্তাহে কানাডিয়ান ওপেনের শি꧟রোপা ধর❀ে রাখেন।

সাবালেঙ্কা ম্যাচ শেষে বলেন, ‘এই ট্রফিটির অর্থ অন☂েক, এটি সত্যিই একটি বড় অর্জন, বিশেষ করে চোটের পরে ফিলে আসা, আবার চোট পাওয়ার ভয়ও ছিল সাথে।’

সাবালেঙ্কা কাঁধের চোটের কারণে উইম্বলডন মিস করেছেন। স্কাই স্পোর্টসকে তিনি জানান, ‘আমি নিজের জন্য গর্বিত যে আমি সমস্ত আবেগকে চাপা দিয়ে লড়াই করে সফল হ⛄য়েছি।’

সাবালে𒆙ঙ্কা এখন কোকো গফের স্থলাভিষিক্ত হবেন বিশ্ব র‌্যাঙ্কিংয়ে দুই নম্বরে উঠে এসে।

দಌুইবারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন সাবালেঙ্কা এই আসরের  সেমিফাইনালে বিশ্বের এক নম্বর পোল্যান্ডের ইগা সুয়াতেককে পরাজিত꧟ করেন। 

Link copied!