• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুনিয়া হত্যার বিচার চায় পরিবার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৩:৪২ পিএম
মুনিয়া হত্যার বিচার চায় পরিবার
মোসারাত জাহান মুনিয়া

কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার মৃত্যুর ঘটনায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের গ্রেপ্তার ও শাস্তি নিশ্চিত করার দাবি জানানো হয়েছে। একই সঙ্গে বাদীর নিরাপত্তার দাবি তোলা হয়েছে।
মঙ্গলবার (২০ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি তুলেছেন মোসারাত জাহানের বড় বোন নুসরাত জাহান তানিয়া। সংবাদ সম্মেলনে তিনি আনভীরের বিরুদ্ধে মোসারাতকে ধর্ষণের পর হত্যার অভিযোগে তোলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নুসরাত জাহান। এতে তিনি অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস ও আইন উপদেষ্টা আসিফ নজরুলের কাছে মোসারাত হত্যার বিচার দাবি করেন।
লিখিত বক্তব্য পাঠের পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন নুসরাত জাহান। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে কান্নায় ভেঙ♓ে পড়েন তিনি। সাংবাদিকদের কেউ কেউ কলেজছাত্রী মোসারাতের বিলাসবহুল জীবন নিয়েও প্রশ্ন তোলেন।

জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার বড় বোন নুসরাত জাহানসহ অন্যরা। আজ ২০ আগস্ট
সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তর দিতে গিয়ে নুসরাত জাহান বলেন, “আপনাদের প্রশ্ন করার জন্য আমার খারাপ লাগছে না। তবে আপনারা যেসব প্রশ্ন করছেন, তার সিন্ডিকেট হচ্ছে আনভীর।”
২০২১ সালের এপ্রিলে রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহানের মরদেহ উদ্ধার করে পুলিশ। তখন থেকে তার বোন অভিযোগ করে আসছেন, মোসারাতকে খুন করা হয়েছে। এর সঙ্গে বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীর জড়িত।
মোসারাত জাহানের বাড়ি কুমিল্লা শহরে। তার বাবা বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান। মেয়েটির পরিবার কুমিল্লায় থাকে। গুলশানে ওই ফ্ল্যাটে তিনি একাই থাকতেন।
 

Link copied!