• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারত–পকিস্তান ম্যাচে রিজার্ভ ডেতেও বৃষ্টির শঙ্কা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩, ০১:৪৭ পিএম
ভারত–পকিস্তান ম্যাচে রিজার্ভ ডেতেও বৃষ্টির শঙ্কা
ছবি: সংগৃহীত

এশিয়া কাপের গ্রুপ পর্বে ভারত-পাকিস্তানের ম্যাচ বৃষ্টিতে ভেসে যায়। সুপার ফোরে এই দুই চির-প্রতিন্দন্দ্বির লড়াইয়ের আগেই জানা যায় ম্যাচে বৃষ্টির শঙ্কা আছে। সেই শঙ্কা থেকেই এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) ম্যাচটির জন্য রিজার্ভ ডে রাখার ঘোষণা দেয়। সুপার ফোরের এই ম্যাচ রিজার্ভ ডেতে গিয়েই ঠেকেছে💯। এখন প্রশ্ন হচ্ছে রিজার্ভ ডেতেও বৃষ্টি হবে না তো। এমন প্রশ্নের উত্তরে হ্যাঁ ভারত-পাকিস্তানের ম্যাচের অতিরিক্ত দিনেও বৃষ্টির শঙ্কা আছে।

পূর্বাভাস অনুযায়ী রোবার (১০ সেপ্টেম্বর) কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টি হানা দেয়। ২৪.১ ওভারে ভারত ২ উইকেটে ১৪৭ রান করার পর বৃষ্টি নামে। এরপরে আর এক বলও মাঠে গড়ায়নি। রোববার দুই দল কমপক্ষে ২০ ওভার করে খেলতে পারলেও ম্যাচের ফল আসত। আয়োজকরা মাঠ শুকানোর অভিনব পন্থা অবলম্বন করেছে। মাঠ কর্মীরা কখনও ফোম চিপে কখনও বা ফ্যান দিয়ে মাঠ শুকানোর চেষ্টা করেছে। কিন্তু তারা শত চেষ্টা করেও মাঠকে খে♍লার উপযোগী করে তুলতে পারেননি। তাই ম্যাচ গড়িয়েছে রিজার্ভ ডেতে।

ম্যাচটি পুনোরায় শুরু হবে সোমবার ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ(১১🐎 সেপ্টেম্বর) স্থানীয় সময় বেলা ৩টায় আর বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায়। তবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে সোমবারও বৃষ্টি হওয়ার শঙ্কা রয়েছে।

আবহাওয়ার পূর্বাভাস দেওয়ার ওয়েব﷽সাইট অ্যাকুওয়েদারের তথ্য অনুযায়ী, কলম্বোতে সোমবার বৃষ্টি হওয়ার শঙ্কা আরও বেশি। স্থানীয় সময় বিকেল ৫টার দিকে বৃষ্টি হওয়ার শঙ্কা ৮৯ শতাংশ। আর ওয়েদারডটকমের পূর্বাভাস বলছে, স্থানীয় সময় বেলা ৩টার পর থেকে বৃষ্টির𝔍 শঙ্কা ৭০ শতাংশের নিচে নামবে না।

বিকেল সাড়ে ৫টায় বেশি বৃষ্টি হওয়ার শঙ্কা রয়েছে। সেই বৃষ্টি আর না থামলে বা প্রবল বর্ষণ হওয়ার পর মাঠ খেলার উপযোগী করে তুলতে না পারলে রিজার্ভ ডে থাকার পরও ভেসে য💝ꦏেতে পারে ভারত–পাকিস্তান ম্যাচ। তাই সুপার ফোরের এই ম্যাচেও পয়েন্ট ভাগাভাগি করতে হতে পারে দুই দলকে।

Link copied!