• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফেসবুকে আর্জেন্টিনা-চিলি ম্যাচের যে ছবিটি ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০২:৪৯ পিএম
ফেসবুকে আর্জেন্টিনা-চিলি ম্যাচের যে ছবিটি ভাইরাল
ছবি : সংগৃহীত

কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে লাউতারো মার্তিনেজের শেষ সময়ের একমাত্෴র গোলে চিলিকে হারিয়েছে আর্জেন্টিনা। তবে ম্যাচে আর্জেন্টিনার একটি ফাউলের মুহূর্ত সামাজিক মাধ্যমে ভাইরাল। 

ম্যাচের শুরু থেকেই একক আধিপত্য দেখালেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি মেসিরা। দ্বিতীয়ার্ধে এসে আক্রমণ আরও জোরালো করে আর্জেন্টিনা। তবু জালের দেখা পাচ্ছিলেন না লিওনেল স্কালোনির শিষ্যরা। অবশেষে ম্যাচের ৮৮ মিনিটে জালের দেখা পান মার্তিনেজ। তার ওই একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। সেই সঙ্গে এক ম্যাচ হাতে থাকতেই কোয়ার্টা👍র ফাইনাল নিশ্চিত হলো মেসিদের।

ম্যাচে ৬২ শতাংশ বল নিজেদের দখলে রেখেছিল আর্জেন্টিনা।🎃 অন টার্গেটে শট ছিল ৯টি। এই ম্যাচে শরীরী ফুটবল খেলেছে দুই পক্ষই। মোট ২১ বার বেজেছে ফাউলের বাঁশি। এমনকি মেসিকে একবার চিকিৎসার জন্য যেতে হয়েছে মাঠের বাইরে। এরপর আবারও ফিরেছেন মেসি। হয়েছেন আক্রমণাত্মক। গ্রুপের অন্য ম্যাচে পেরুকে হারিয়ে দিয়েছে কꦏানাডা।

এই ছবিটি🔯কে সেই শরীরী ফুটবলের একটি মুহূর্ত উল্লেখ করছেন অনেকেই। ম্যাচের এই মুহূর্তের স্থিরচিত্রটি সামাজিক মাধ্যমে প্রকাশ করে ব্যাচেলর ফুটবল রিপোর্ট নামের একটি ফেসবুক পেজ। সেই ছবিটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। বিশেষ করে বাংলাদেশের ফুটবল ভক্তদের একটি অংশ ব্যাপকভাবে ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করছে। 

আর্জেন্টিনা ও চিলির ম্যাচে চিলি ৯বার ফাউলের শিকা🗹র হয়েছে। অন্য দিকে আর্জেন্টিনাকে চিলি ফাউল করেছে ১২ বার। যদিও ম্যাচে বড় ফাউলের ঘটনাগুলোই ছোট করে দেখেছেন রেফারি।

একশ্রেণির ফুটবল ভক্ত আর্জেন্টিনার তুমুল সমালোচনা করতে থাকেন। অনেকেই সামাজিক মাধ্যমে বলতে থাকেন আর⛄্জেন্টিনা এভাবেই খেলে ম্যাচ জিতেছে। তবে আন্ত🍸র্জাতিক গণমাধ্যম কিংবা ফুটবল বিশ্লেষকরা এই ছবি নিয়ে উল্লেখ করার মতো মন্তব্য করেননি।

Link copied!