• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাঁচ স্পিনার সহ দল ঘোষণা নিউজিল্যান্ডের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০২:০৭ পিএম
পাঁচ স্পিনার সহ দল ঘোষণা নিউজিল্যান্ডের
নিউজিল্যান্ড টেস্ট দল। ছবি : সংগৃহীত

শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা কর꧋েছে তাসমান পাড়ের দেশ নিউজিল্যান্ড। দুই সিরিজকে সাম𓄧নে রাখে একসাথেই দল ঘোষণা করেছে কিউইরা। ১৫ সদস্যের দলে জায়গা করে নিয়েছেন ৫ জন স্পিনার। সফরে আফগানিস্তানের বিপক্ষে একটি এবং শ্রীলঙ্কার বিপক্ষে দুইটি টেস্ট ম্যাচ খেলবে কিউইরা।

দলে খুব একটা চমক নেই টেস্ট স্কোয়াডে। দলে অধিনায়ক যথারীতি টিম সাউদি। স্পিন বোলিং অপশন হিসেবে দলে আছেন পাঁচজন। তিন বিশেষজ্ঞ স্পিনার মিচেল স্যান্টনার, অ্যℱাজাজ প্যাটেল, মাইকেল ব্রেসওয়েলের সাথে পার্ট টাইম স্পিনার রাচিন রবীন্দ্র, গ্লেন ফিল🍷িপসরা থাকছেন।  

পেসারদের মধ্যে অধিনাဣয়ক সাউদি ছাড়াও আছেন ম্যাট হেনরি, বেন সিয়ার্স এবং উইলিয়াম ও’রউর।

ব্যাটারদের মধ্যে ডেভন কনওয়ে, কেইন উইলিয়ামসন, রাচিন রবীন্দ্র, গ্লেন ফিলিপসদের মত তারকারা রয়েছেন। ট꧟ম ব্লান্ডেল এবং টম ল্যাথাম থাকছেন উইকেটকিপিং অপশন হিসেবে।

আগামী ৯ সেপ্টেম্বর ভারতের নয়দা🔯য় মাঠে গড়াবে আফগানিস্তান ও নিউজিল্যান্ডের একমাত্র টেস্ট। ১৮ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট এবং ২৬ সেপ্টেম্বর দ্ব🎃িতীয় টেস্ট শুরু হবে সফরকারীদের।

নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড: টিম সাউদি💜 (অধিনায়ক), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), মাইকেল ব্রেসও🐲য়েল, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, টম ল্যাথাম (সহ-অধিনায়ক), ড্যারিল মিচেল, উইল ও’রউরকে, অ্যাজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স, কেন উইলিয়ামসন, উইল ইয়ং।

Link copied!