• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মদকাণ্ডে অভিযুক্ত খেলোয়াড়দের ছাড়াই জাতীয় দল ঘোষণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩, ১০:৫৬ এএম
মদকাণ্ডে অভিযুক্ত খেলোয়াড়দের ছাড়াই জাতীয় দল ঘোষণা
বাংলাদেশ জাতীয় দলের তিন ফুটবলার। ছবি: সংগৃহীত

মালদ্বীপের বিপক্ষে ১২ ও ১৭ অক্টোবর ২০২৬ বিশ্বকাপের প্রাক-বাছাইয়ের দুইটি ম্যাচ খেলবে বাংলাদেশ। এই ম্যাচকে সামনে রেখে বাংলাদেশ কোচ হাভিয়ের কাবরেরা প্রথমধাপে ১২ জনের নাম ঘোষণা করেছে। কাবরেরার সেই দলে জায়গা হয়নি মদকাণ্ডে অভিযুক্ত ফুটবলারদের। মদ বহনের অভিযোগে ক্লাব থেকে সাময়িক বহিষ্কৃত তপু বর্মন,ꦏ মোরসালিন, রিমন, জিকো জাতীয় দলে ডাক পাননি। অভিযুক্ত আরেক ফুটবলার সবুজ জাতীয় ꦚদলে অনিয়মিত সদস্য। ক্লাবের পর এবার তাদের জন্য জাতীয় দলের দরজাও বন্ধ হয়ে গেল।

বিশ্বকাপের প্রাক-বাছাইয়ের জন্য আংশিক দল ঘোষণা করেছেন বাংলাদেশ কোচ। বসুন্ধরা কিংসের বাইরে ১৫ ফুটবল🍰ার নিয়ে অনুশীলন শুরু করেন তিনি। বসুন্ধরা কিংসের এএফসি কাপের ম্যাচের পর খেলোয়াড়দের জাতীয় দলে ডাকার কথা ছিল ꦗতার। এরমধ্যে মদকাণ্ড ঘটে যাওয়ায় তাদেরকে বাদ দিয়ে মালদ্বীপের বিপক্ষে প্রাক-প্রস্তুতি ম্যাচের জন্য দলকে তৈরি করছেন হাভিয়ের।

এই ম্যাচের আগে জাতীয় দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ তি♉ন ফুটবলার ছাড়া বাংলাদেশ দল বেশ ঝুঁকির মধ্যে থাকবে। মালদ্বীপ বাধা পার হতে না পারলে বাংলাদেশ বিশ্বকাপ বাছাই খেলতে পারবে না। এছাড়াও আগামী দেড় বছরের বেশি সময় ফিফা ফ্রেন্ডলি ম্যাচ ছাড়া আর কোনো খেলার সুযোগ থাকবে না লাল সবুজ প্রতিনিধিদের।

জাতীয় দলে ডাক পাওয়া খেলোয়াড়েরা হলেন : 
মেহেদী হাসান শ্রাবণ, বিশ্বনাথ ঘোষ, তারিক রহমান কাজী, তাজ উদ্দিন, সোহেল 🎀রানা, মোহাম♑্মদ সোহেল রানা, মজিবর রহমান জনি, রাকিব হোসেন, মতিন মিয়া, আমিনুর রহমান সজীব, রফিকুল ইসলাম ও মোহাম্মদ ইব্রাহিম।

Link copied!