• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নতুন বলে ছন্দে ফিরতে কঠোর পরিশ্রম করেছেন মোস্তাফিজুর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ১০:৪১ এএম
নতুন বলে ছন্দে ফিরতে কঠোর পরিশ্রম করেছেন মোস্তাফিজুর
ছবি: সংগৃহীত

এশিয়া কাপে কলম্বোতে যেখান থেকে শেষ করেছিলেন মোস্তাফিজুর রহমান মিরপুরে এসে ঠিক যেন সেখান থেকেই শুরুটা করলেন। নিউ꧋জিল্যান্ড সিরিজে প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে গেলেও এদিন মোস্তাফিজ বোলিংয়ে আগুন ঝরিয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর তো ব্যাটারদের জন্য রীতিমতো ত্রাসই হয়ে গিয়েছিলেন এই বাঁ হাতি পেসার। মিরপুরে ফিজকে সেই আবারও পুরোনো রূপে দেখা গেল। পুরোনো রূপে ফিরতে কাটার মাস্টার কঠোর পরিশ্রম করেছেন বলে জানালেন বাংলা🌺দেশের ভারপ্রাপ্ত প্রধান কোচ নিক পোথাস।

এশিয়া কাপে শেষ ম্যাচে ভারতের বিপক্ষে ৫০ রান খরচ করে মোস্তাফিজুর নেন তিন উইকেট। মিরপুরে নিউজিল🐟্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৭ ওভারে ২৭ রান দিয়ে শিকার করেন তিন উইকেট। মোস্তাফিজ পুরোনো রূপে ফেরায় খুশি নিক পোথাস।  

কোচ বলেন, “এটা খুবই রোমাঞ্চকর। মোস্তাফিজ কয়েক মাস ধরে কঠোর পরিশ্রম করছে যেন নতুন বলেও ছন্দটা খুঁজে পায়। অ্যালান ডোনাল্ডের সঙ্গে সে🌄 অনেক কাজ করছে। আপনি এখন তার ফলটা দেখতে পাচ্ছেন, আর এটা বিশ্বকাপের আগে একদম ঠি💎ক সময়ে এসেছে। আমরা তার জন্য খুবই খুশি।”

পোথাস আরও বলেন,“আমরা তার ডেথ বোলিংয়ের সম্পর্কে জানি। যদি আ🐟পনি তাকে রাত তিনটায় ঘুম থেকে তুলে ডেথ বোলিং করতে পাঠিয়ে দেন, 𒈔তখনো দুনিয়ার সেরাটাই করবে।”

মোস্তাফিজের বাইরে কিউইদের ৩৩ ওভার ৪ বলের ইনিংসে দুটি উইকেট নেন নাসুম আহমেদ। এশিয়া কাপজুড়েও আঁটসাঁট বোꦿলিংয়ে রান আটকে রেখেছেন তিনি। এবার তো পেলেন উইকেটও। নাসুমকে প্রশংসায় ভাসালেন পোথাস।  

বাংলাদেশের ভারপ্রাপ্ত প্রধান কোচ বলেন, “নাসুম সাদা বলে খুব ভালো একজন বোলার। আমরা এশিয়া কাপে দেখেছি, এখানেও দেখলাম সেটা। সে কন্ডিশনের সঙ্গে খুব ভালো মানিয়ে নিয়েছে। খুব ভালো উইকেট পড়তে পারে। গতি ও লাইনটা ঠিক রাখে সব🍰সময়। প্রতিটি ম্যাচেই সেই অভিজ্ঞতা ও আত্মবিশ্বাস বাড়াচ্ছে। সে খুব দ্রুত শেখে, আমরা🍨 তাকে নিয়ে খুব খুশি।”

Link copied!