• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাকিব-মিরাজের ছোয়ায় মোহামেডানের ‘প্রথম’ জয়


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩, ০৮:০৩ পিএম
সাকিব-মিরাজের ছোয়ায় মোহামেডানের ‘প্রথম’ জয়

আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলে রাতেই উঠেছেন ঢাকার বিমানে। পরের দিন সকালেই আবার নেমে পড়েছেন মোহামেডꦿানের জার্সিতে ডিপিএল খেলতে। ক্রিকেটারের নাম না বললেও বোঝার কথা, সাকিব আল হাসান।

শনﷺিবার (১ এপ্রিল) ডিপিএলে মোহামেডানের জার্সিতে প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন সাকিব। ব্যাট হাতে পাচ রান ও বল হাতে এদিন ১০ ওভারে কোনো উইকেট ছাড়া ৩১ রান দিয়েছেন তিনি। নিজের পারফর্মেন্সে নিজেই হয়তো সন্তষ্ট হবেন না, তবে তার মাঠে নামার দিনে শেখ জামালকে ২২ রানে হারিয়ে আসরের প্রথম জয় পেয়েছে মোহামেডান।

টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ৭৯ রানের উদ্বোধনী জুটি পেয়েছিল মোহামেডান। ব্যক্তিগত ৩২ রানে রনি তালুকদার ফিরলে ভাঙে সেই জুটি। এরপর সাকিব ও 🥃মিরাজ দুজনেই ব্যক্তജিগত পাচ রান করে ফিরে যান।

একপ্রান্ত ধরে রেখে খেলা ইমরুল কায়েস ফেরেন ব্যক্তিগত ৮৬ রানে। মাঝে মাহমুদউল্লাহ রিয়াদের ৪৮ ও শেষ দিকে আরিফুল হকের ৩৯ রানের ෴ওপর ভর করে ২৯০ রানের সংগ্রহ পায় মোহামেডান।

লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ৮৩ রানে প্রথম উইকেট হারায় শেখ জামাল। ২৬🅠 রান করে ফিরে যান সৈকত আলী। দারুণ খেলতে থাকা সাইফ হাস𝓡ান ফেরেন ৫৮ রান করে।

এরপর এক পারভেজ রসুল ছাড়া আর কোনো ব্যাটারই থিতু হতে পারেননি। একপ্রান্ত আগলে রেখে ৫৬ বলে ৬৩ রানের লড়🅷াকু ইনিংস খেলেন রসুল। তবে আর কেউ সঙ্গ দিতে না পারায় তার লড়াই জেতাতে পারেনি জামালকে।

শেষ পর্যন্ত চার বল বাকি থাকতে ২৬৮ রানে অলআউট হয় জামাল। ২২ রানে আসরের প্রথম জয়ের স্൲বাদ পায় মোহামেডান। বল হাতে ১০ ওভারে ৪৫ রান দিয়ে এক উইকেট নেন মিরাজ✅।

Link copied!