• ঢাকা
  • মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৫ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেসি-নেইমারহীন পিএসজির বড় হার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ১০:১৯ এএম
মেসি-নেইমারহীন পিএসজির বড় হার

বিশ্বকাপের পর ক্লাবে ফিরে গেছেন তারকারা। প্যারিসেও ফিরে গেছেন দলের তিন শীর্ষ💜 তারকার মধ্যে দুজন। নেইমার ও কিলিয়ান এমবাপে। নেইমার বিশ্বকাপের পর পিএসজির প্রথম ম্যাচে দুই হলুদ কার্ডের সৌজন্যে লাল কার্ড দেখে লঁসের বিপক্ষে মাঠে নামতে পারেননি। অন্যদিকে মেসি এখনো ছুটি কাটিয়ে প্যারিসে ফেরেননি। মেসি, নেইমারহীন নিষ্প্রভ পিএসজি হেরে যায় ৩-১ গোলের ব্যবধানে।

ম্যাচের মাত্র পাঁচ মিনিটে প্রজেমাইস্লাও ফ্র্যাঙ্কোবস্কির সৌজন্যে এগিয়ে যায় লঁস। অবশ্য পিএসজি প্রায় সঙ্গে সঙ্গেই গোল শোধ করে। মাত্র তিন মিনিট পর প্যারিসের 🀅দলটির হয়ে গোল শোধ করেন হুগো একিটিকে।

১-১ সমতায় দুই দলই আক্রমণ পাল্টা আক্রমণ চালায়। তবে ম্যাচের ২৮ মিনিটে ব্যবধান বাড়ায় লঁস। লইস ওপেনꦅদার গোলে ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লঁস।

দ্বিতীয়ার্ধের শুরুতে মাত্র ৪৭ মিনিটে অ্যালেꦑক্স🍸ি ক্লদ-মোরিস ব্যবধান ৩-১ করেন।

২ গোলে পিছিয়ে থেকে ফেরাꦛর অনেক চেষ্টা চালায় পিএসজি। তবে প্রতিপক্ষের ডিফেন্স ভেদ করে গোল আদায় করা সম্ভব হ♔য়নি তাদের। মেসি, নেইমারবিহীন দলে এমবাপে পুরো সময় নিষ্প্রভই ছিলেন। তেমন গোলের সু্যোগ তৈরি করতে পারেননি এই ফরাসি।

মৌসুমে প্রথম হারের পরও শীর্ষে পিএসজিই। ‌লিগে ১৭ ম্যাাচে তাদের পয়েন্ট ৪৪। সমান ম্যাচে ১২ জয় ও চার ড্রয়ে লঁসের পয়েন্ট ৪০।
 

Link copied!