• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাঠে ফিরেই দুরন্ত মাশরাফি, ১৯ রানে ৫ উইকেট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৬:৩৬ পিএম
মাঠে ফিরেই দুরন্ত মাশরাফি, ১৯ রানে ৫ উইকেট
বোলিং অ্যাকশনে মাশরাফি। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেটের হয়ে পাঁচ ম্যাচ খেলে বিরতিতে যান। এর পর বৃহস্পতিবারই মাঠে ফিরলেন মাশরাফি বিন মর্তুজা। 🌜ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজের প্রথম ম্যাচেই ৮ ওভার বল করে মাত্র ১৯ রান খরচায় ৫ উইকেট নিয়েছেন তিনি। তার দুর্দান্ত বোলিংয়ে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে সহজে হারিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ।

বিকেএসপিতে গাজী গ্রুপের দেওয়া ১৩৭ রানের লক্ষ্য ব্যাটে নেমে ৬ উইকেট আর ২২ ওভার হাতে রেখেই জয়লাভ করে রূপগঞ্জ। টুর্নামেন্টের😼 এটি মাশরাফিদের টানা চতুর্থ জয়।

৪০ বছর বয়সী মাশরাফি ধীরগতিতে কয়েক কদম দৌড়ে বল ছুড়েছেন। নিখুঁত লাইন-লেংথের পাশাপাশি আউট সুইংও করিয়েছেন আগের মতোই। তাতেই হয়েছেন স💫ফল। নিজের প্রথম ওভারের পঞ্চম বলে প্রীতম কুমারকে ফিরিয়ে উইকেট শিকার শুরু করেন তিনি। পর্যায়ক্রমে সাব্বির হোসেন, ফয়সাল আহমেদ, মঈন খান ও মাহফুজুরকে আউট করেন।

বাংলাদেশের সাবেক অধিনায়ক এ নিয়ে অষ্টমবার লিস্ট ‘এ’ 🐼ক্রিকেটে ৫ উইকেট পেলেন। লিস্ট ‘এ’ ক্রিকেটে বাংলাদেশি বোলারদের মধ্যে ত🦋ার চেয়ে বেশি ৫ উইকেট (৯ বার) আছে শুধু আবদুর রাজ্জাকের।

মাশরাফির তোপেই একপর্যায়ে ২ উইকেটে💜 ৮২ রান তুলে ফেলা দলটি ১০৫ রানে ৭ উইকেটের দলে পরিণত হয়। সেখান থেকে আর ৩১ রান যোগ করতেই 🦩বাকি ৩ উইকেটও হারায় গাজী গ্রæপ।

১৩৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে লিজেন্ডস অব রূপগঞ্জকে ভালো শুরু এনে দেন ইমরানুজ্জামান ꧒ও তাওফিক খꦰান। দুজনের জুটি থেকে আসে ৪৪ রান। এরপর শেখ পারভেজ জীবনের দারুণ বোলিংয়ে ৭৯ রানে ৪ উইকেট হারিয়ে ফেলে রূপগঞ্জ। সেখান থেকে চৌধুরী রিজওয়ান অপরাজিত ৪৭ ও শামীম হোসেনের ২৬ রানের ইনিংসে ৫৮ রানের জুটিতে লক্ষ্যে পৌঁছে যায় রূপগঞ্জ। ;

ম্যান অব দ্য ম্যাচ হন মাশরাফি।
 

Link copied!