• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সৌদি প্রো লিগ

জয় পেল নেইমারের আল হিলাল ও বেনজেমার আল ইত্তিহাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩, ০৬:০৮ পিএম
জয় পেল নেইমারের আল হিলাল ও বেনজেমার আল ইত্তিহাদ
আল-হিলাল ক্লাব। ছবি: সংগৃহীত

নেইমারকে ছাড়াই লিগে টানা দ্বিতীয় ম্যা🦋চে জয় পেয়েছে আল হিলাল। সোমবার (২৮ আগস্ট) ঘরের মাঠে আল ইত্তিফাককে ২-০ ব্যবধানে হারিয়েছে নেইমারের ক্লাবটি। সৌদি প্রো লিগের আরেক ম্যাচে আল ওয়াহিদার বিপক্ষে ৩-০ গোলে জয়ে পেয়েছে আল ইত্তিহাদ। লিগে সবকয়টি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে বেনজেমার ক্লাব।

ঘরের মাঠে অনেকটাই অপ্রতিরোধ্য আল হিলাল। তাই শক্ত প্রতিপক্ষের বিপক্ষে ডিফেন্সিভ ফরমেশনে দল সাজায় স্টিꦚভেন জেরার্ড। ম্যাচের 🌄শুরু থেকেই ঘরের মাঠে আধিপত্য বিস্তার করে রিয়াদের ক্লাবটি।

২৫ মিনিটে গোল করে আল হিলাꦇলকে এগিয়ে নিয়𝓡ে যান ম্যালকম। মিত্রভিচের বাড়ানো বল জালে জড়িয়ে লিড এনে দেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচের ৪১ মিনিটে নাটকীয় এক গোলের দেখা পায় আল হিলা꧒ল। ম্যালকমের করা শট রুখে দেন ইত্তিফাক ডিফেন্ডার। ফিরতি বল থেকে মুহূর্তে গোল আদায় করে নেন সৌদি মিডফিল্ডার সেলিম দাওসারি। ২-০ ব্যবধানে খেলার প্রথমার্ধ্ব শেষ হয়।

দ্বিতীয়ার্ধ্বে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে জেরার্ডের শিষ্যরা। তবে আল হিলালের গোলরক্ষক বুনোর নৈপূণ্যে জালের দেখা পাননি সফরকারীরা। প্রথমার্ধ্বের মতোই দ্বিতীয়ার্ধ্বেও গোলের সুযোগ মিস করে হিলাল। ম্যাচের শেষ মুহূর্তে আরও একটি গোলের দেখা পেয়ে যায় স্বাগতিকরা। তবে অফসাইডের কারণে গোল বাতিল হলে, 𝓰২-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে আল হিলাল।

আল ইত্তিহাদের গোলের উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত

এদিকে লিগে টানা চতুর্থ জয়ের জন্য আল ওয়াহিদার বিপক্ষে মাঠে নামে ইত্তিহাদ। ম্যাচের শুরু থেকেই গোছানো ফুটবল খেলে বেনজেমার দল।ജ তবে ফিনিশিংয়ের অভাবে প্রথমার্ধ্বে জালের দেখা পায়নি সফরকারীরা। ফলে গোলশূন্য সমতা নিয়🎉ে বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধ্বে নেমে আরও আগ্রাসী হয়ে ওঠে ইত্তিহাদ। ৬৩ মিনিটে ডি বক্সের বাইরে থেকে দারুণ এক গোল করে লিড এনে দেন ব্রাজিলিয়ান ফুটবলার রোমানিও। 𝓀এর মিনিট চারেক পর জোতার গোলে ব্যবধান দ্বিগুণ করে বেনজেমার দল।

৭৪ মিনিটে কোরোনাদোরের করা গোলে জয় নিশ্চিত করে জেদ্দার ক্লাবটি। শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানে জয় নিয়ে পয়েন্ট টেবিলের শꦬীর্ষস্থান ধরে রাখে ইত্তিহাদ।

Link copied!