• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রোনালদোর গোলে জয় আল-নাসরের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৪:০৩ পিএম
রোনালদোর গোলে জয় আল-নাসরের
ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো আল-নাসরে যোগ দেওয়ার পর গত মৌসুমে ছিলেন শিরোপা শূন্য। ব্যক্তিগত𓂃 পারফরম্যান্সেও ভাটা পরেছিল। তবে চলতি মৌসুমের শুরু থেকেই সিআরসেভেন ফিরেছেন চেনা ছন্দে। মাঝে আন্তর্জাতিক বিরতিতে𒅌 এই পর্তুগিজ সুপারস্টার ক্লাব ছেড়ে যান দেশের হয়ে খেলতে। এরপর তিনি আবারও ফিরে আসেন আল-নাসরের ডেরায়। এসেই ক্লাবের জার্সিতে করেছেন গোল তার দলও জিতেছে আল-রাইদের বিপক্ষে ৩–১ গোলের ব্যবধানে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে সৌদি প্রো লিগের ম্যাচে আল-রাইদের মুখোমুখি হয় নাসর। এদিন রোনালদোদের গোলের জন্য অপেক্ষা করতে হয় ৪৫ মিনিট পর্যন্ত। আল নাসরের 𒅌হয়ে ডেড লক ভাঙেন সেনেগাল ফরোয়ার্ড সাদিও মানে। ডি বক্সের ভেতর থেকে নেওয়া জোরালো শটে বল জালে জড়ান মানে। তার গোলেই রোনালদোর দল ১-০ তে এগিয়ে যায়।  এক গোল হজম করার দুই মিনিট পরই মানেকে বক্সের বাইরে ফেলে দিয়ে লাল কার্ড দেখেন আল-রাইদের বান্দের হোয়াইশি। ফলে ১০ জনের দলে পরিণত হয় ক্লাবটি। যার ফায়দাও লুটে নিয়েছে মানে, রোনালদোরা।

দ্বিতীয়ার্ধে ১০ জনের দল ‍নিয়ে রাইদ মাঠে নামলে আক্রমণের ধার বাড়ায় নাসর। এতেই ৪৯ মিনিটে ডি-বক্সের বেশ বাইরে ফাঁকায় বল পেয়ে জোরালো শটে বল জালে পাঠান তালিসকা। তবে একের পর এক শ🃏ট আর ফ্রি-কিকে হতাশ হওয়া রোনালদো গোল পান ৭৮ মিনিটে গিয়ে। এই সময় বক্সের ভেতর থেকে বাঁ-পায়ের শটে গোল করলেন এই পর্তুগিজ ফুটবলার। এটি এবারের লিগে তার সপ্তম গোল। আর ✱ক্যারিয়ারের ৮৫১তম।

এরপর ম্যাচের নির্ধারিত সময়ের এক মি🌟নিট আগে পেনাল্টি পায় আল-রাইদ। স্পট কিক থেকে এক গোল শোধ দেন মোহাম্মদ ফুজাইর। এরপর ম্যাচের যোগ করা সময়ে আরও একবার বল জালে জড়ান রোনালদো। তবে অফসাইডে বাতিল হয়ে যায় তার গোল। শেষ পর্যন্ত রাইদের বিপক্ষে ৩–১ ব্যবধানের জয় ন꧑িয়ে মাঠ ছাড়ে নাসর। এই জয়ে সৌদি লিগে ৬ ম্যাচে ৪ জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ নম্বরে আছে আল-নাসর।

Link copied!