• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


লখনৌকে হারাল হায়দরাবাদ, সবার আগে বিদায় নিল মুম্বাই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৯, ২০২৪, ০৩:২৫ পিএম
লখনৌকে হারাল হায়দরাবাদ, সবার আগে বিদায় নিল মুম্বাই
দুই ওপেনার ট্রাভিস হেড ও অভিশেক শর্মা হায়দরাবাদের জয় নিশ্চিত করে মাঠ ছাড়ছেন। ছবি : সংগৃহীত

হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে চলতি আইপিএলে বুধবার রাতের ম্যাচে লখনৌ সুপার জায়ান্ট🏅সকে ১০ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।  দুই ওপেনার ট্রাভিস হেড ও অভিশেক শর্মার অসাধারণ ব্যাটিংয়ে হায়দরাবাদের জয় নিশ্চিত হয়।

লখনৌয়ের ১৬৬ রানের জবাবে মাত্র ৯.৪ ওভারে ১০ উইকেট হাতে রেখেই টার্গেট অতিক্রম করে হায়দরাবাদ। এই জয়ে পয়েন্ট টেবিলে তিন নম্বরে উঠে এসেছে হায়দরাবাদ। ১২ ম্যাচে তাদের পয়েন্ট ১৪। হায়দরাবাদের জয়ে আইপিএল থেকে সবার আগে বিদায় নিশ্চিত ജহয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের।

মাত্র ১৬ বলে হাফ সেঞ্চুরি পূরণ করেছেন ট্রাভিস হেড। ১৯ বলে হাফ সেঞ্চুরি করেছেন অভিশেক শর্মা। শেষ পর্যন্ত ট্রাভিস হেড অপরাজিত ছিলেন ৩০ বলে ৮৯ রান করে। সমান ৮টি করে বাউন্ডারিꦿ এবং ছক্কার মার মেরেছেন তিনি।

অভিষেক শর্মা অপরাজিত ছিলেন ২৮ বলে ৭৫ রানে। ৮টি বাউন্ডারির সঙ্গে ৬টি ছক্কার মার মেরেছেন তি෴নি। তার ৬৮ রানই এসেছে চার এবং ছক্কা থেকে। মাত্র ৩৪ বলে ১০০ এবং মাত্র ৫ℱ০ বলে ১৫০ রানের জুটি গড়েন হায়দরাবাদের দুই ওপেনার।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৬৫ রান কর🐎ে লখনৌ। ৩০ বলে ৫৫ রানে আয়ুশ বাদোনি এবং ২৬ বলে ৪৮ রানে অপরাজিত🐼 থাকেন নিকোলাস পুরান। ৩৩ বলে ২৯ রান করেন লোকেশ রাহুল।

Link copied!