• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুই ম্যাচ নিষিদ্ধ হতে পারেন হারমানপ্রীত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৩:২৭ পিএম
দুই ম্যাচ নিষিদ্ধ হতে পারেন হারমানপ্রীত
ফাইল ছবি

বাংলাদেশ বনাম ভারত সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে অখেলোয়াড়সুলভ আচরণ করেন ভারতীয় অধিনায়ক হারমানপ্রীত কৌর। এরপর থেকে দুই দেশের মধ্যে আলোচনা-সমাল🌞োচনার ঝড় বয়ে যাচ্ছে তাকে নিয়ে। ভারতীয় এই অধিনায়ক তার এই ব্যবহারের জন্য কি পাবেন কোনো বড় শাস্তি? এ🅘মন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ক্রিকেট অঙ্গনে। অবশেষে ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর এক প্রতিবেদনের মাধ্যমে জানা গেলে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন হারমানপ্রীত।

ক্রিকই༺নফোর এক প্রতিবেদনে বলা হয় ভারতীয় অধিনায়ক আইসিসি আচরণবিধির লেভেল-২ পর্যায়ের অপরাধ করেছেন। এই জন্য দুই ম্যাচ নিষিদ্ধ হতে পারেন এই খেলোয়াড়। আইসিসির আচরণবিধির নিয়ম অনুযায়ী ২৪ মাসের মধ্যে কোনো খেলোয়াড় যদি ৪টি ডিমেরিট পয়েন্ট পান তাহলে সেই খেলোয়াড়ের নামের পাশে ২টি নিষেধাজ্ঞা পয়েন্ট যোগ হবে। ফলে পরবর্তী ১টি টেস্ট ম্যাচ, ২ট🍸ি ওয়ানডে কিংবা ২টি টি-টেয়েন্টি ম্যাচের জন্য নিষিদ্ধ হবেন সেই খেলোয়াড়।

হারমানপ্রীত যদি আইসিসি থেকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হন, ত🎃াহলে এই বছরের সেপ্টেম্বরে চীনে এশিয়ান গেমসের ২ ম্যাচে মাঠে🍰 নামতে পারবেন না তিনি।

এর আ✃গে, আচরণ ভাঙ্গার কারণে ইতিমধ্যে ম্যাচ রেফারি ম্যাচ ফির ৭৫ শতাংশ এবং ৪ টি ডিমেরিট পয়েন্ট দেওয়ার জন্য আইসিসির কাছে প্রস্তাব করেছে।

Link copied!