• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মোস্তাফিজের চেন্নাইকে হারিয়ে টিকে রইলো গুজরাট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৪:০৫ পিএম
মোস্তাফিজের চেন্নাইকে হারিয়ে টিকে রইলো গুজরাট
গুজরাটের দুই সেঞ্চুরিয়ান শুবমান গিল ও সাই সুদর্শন (ডানে)। ছবি : সংগৃহীত

চলতি আইপিএলের শুক্রবারের ম্যাচে ✅উদ্বোধনী জুটিতে ২১০ রান করেন গুজরাট টাইটানসের শুবমান গিল ও সাই সুদর্শন, দুইজনেই হাঁকালেন সেঞ্চুরি। তাদের জোড়া সেঞ্চুরিতে মোস্তাফিজের চেন্নাই সুপার কিংসকে ৩৫ রানে হারিয়েছে গুজরাট। এতে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখলো গুজরাট। অপরদিকে হেরে শেষ চারে যাওয়ার পথ আরও কঠিন হলো চেন্নাইয়ের।

গিল-সুদর্শꦡনের রেকর্ড জুটিতে গুজরাট সংগ্রহ করে ৩ উইকেটে ২৩১ রান। চলতি আইপিএলে যেকোনো উইেকেটে এটিই সর্বোচ্চ রানের জুটি। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৯৬ রান করেছে চেন্নাই।

আহমেদাবাদে টস হের🍒ে ব্যাট করতে নেমে ৫১ বলে ১০৩ রানের ইনিংস খেলেন সুদর্শন। ৫ বাউন্ডারির সঙ্গে হাঁকান ৭টি ছক্কা। আর ৫৫ বলে ১০৪ রান করেন গিল। হাঁকান ৯ বাউন্ডারি আর ৬ ছক্কা।

শেষে ১১ বলে ১৬ রানে অপরাজিত ছিলেন ডেভিড মিলার। শেষ বলে রানআউট হন🐠 শাহরুখ খান।

জবাবে ব্যাট করতে 🔯নে꧅মে ১০ রানেই তিন উইকেট হারায় চেন্নাই। উইকেটে দাঁড়াতেই পারেননি আজিঙ্কা রাহানে (৫ বলে ১), রাচিন রাবিন্দ্রা (২ বলে ১, রানআউট) ও অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় (৩ বলে ০)।

তৃতীয় উইকেটে ১০৯ রানের জুটি কর🧔েন ড্যারিল মিচেল ও মঈন আলি। দুইজনেই হাঁকান ফিফটি। ৩৪ বলে ৬৩ রানের (৭ বাউন্ডারি ৩ ছক্কা) ঝোড়ো ইনিংস খেলেন মিচেল। ৩৬ বলে ৫৬ রানের (৪ বাউন্ডারি ৪ ছক্কা) দুর্দান্ত ইনিংস বেরিয়ে আছে মঈনের ব্যাট থেকে।

শেষ দিকে মহেন্দ্র সিং ধোনি ১১ বলে ২৬ রানের ঝোড়ো ইনিংস খেললেও দলকে জেতাতে পারেননি। কারণ, ততক্ꩵষণে সময় একটু📖 বেশিই চলে গেছে। হাতে বল না থাকায় অপরাজিত অথচ দলকে না জিতিয়েই ফিরতে হয় ধোনিকে।

Link copied!