• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টি-টোয়েন্টি বিশ্বকাপ

বোল্টের জন্য পরিকল্পনা রয়েছে ফিঞ্চের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২২, ০৬:৩৫ পিএম
বোল্টের জন্য পরিকল্পনা রয়েছে ফিঞ্চের

সাম্প্রতিক সময়ে খুব একটা ছন্দে নেই অস্ট্রেলি🌼য়ার টি-টোয়েন্টি অধিনায়ক অ্꧅যারণ ফিঞ্চ। তবে বিশ্বকাপে ব্যাট হাতে দলকে সামনে থেকে নেত্বতৃ দিতে চান তিনি।

বাঁহাতি বোলারদের বিরুদ্ধে ডানহাতি ব্যাটারদের সমস্যায় পড়া ဣনতুন কিছু নয়। তবে কিউই বোলার ট্রেন্ট বোল্টকে যেন একটু বেশিই ভয় পান ফিঞ্চ। ক্যারিয়ারে বেশ কয়েকবারই বোল্টের বলে আউট হয়েছেন তিনি।

সুপার টুয়েলভে🍬 অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে। অজি অধিনায়কের জন্য বোল্ট নামক অস্ত্র প্রস্তুত রেখেছে নিউজিল্যান্ড। দু’জনের মধ্যে ভালো লড়াইও আশা করছেন কিউই অধিনা🐽য়ক কেন উইলিয়ামসন।

তবে ফিঞ্চ বলছেন, বোল্টের জন্য আলাদা কর🌳েছে পরিকল্পনা করেছেন। কিছু টেকনিক্যাল দিক নি🅷য়েও কাজ করেছেন বলে জানিয়েছেন তিনি।

ফিঞ্চ বলেন, “ট্রেন্ট (বোল্ট) অবিশ্বাস্য বোলার, ১০-১২ বছর ধরে খেলছে। সে হয়তো আমাকে বেশিরভাগ সময় আউট করেছে। তবে আমার যথাযথ পরিকল্পনা রয়েছে (তাকে সামলাতে)। আমার মনে হয়, এখানে কিছু টেকনিক্💛যাল দিক রয়েছে, যা আমি বাঁহাতি পেসারের বিপক্ষে করতে পারি।”

তবে বাহাতি বোলারদের বিপক্ষে নিজের দুর্বলতা অবশ্য অকপটেই স্বীকার করে নিয়েছেন ফিঞ্চ। ফলে এগুলাཧ মাথায় নিয়েই এবার বোল্টের মুখোমুখি হবেন তিনি।

“কখনও কখনও বাঁহাতি বোলারের বিপক্ষে আমি নেতিবাচক মানসিকতায় ঢুকে যাই। এমন অব♑স্থায় ব্যাটার শুধু আউট না হওয়ার জন্য ব্যাটিং🤡 করে। যেটা বোলারকে আরও তাঁতিয়ে দেয়। এজন্য আগামীকাল (শনিবার) সবকিছু মাথায় রেখেই খেলতে নামব” যোগ করেন ফিঞ্চ।

Link copied!