• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জয়ের আশায় গরু জবাই মিসরের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪, ০৩:২৫ পিএম
জয়ের আশায় গরু জবাই মিসরের
মিশর ফুটবল দল। ছবি: সংগৃহীত

অভিনব ঘটনা এবার দ🧸েখলো ফুটবল দর্শকরা। চলমান আফ্রিকান নেশনস কাপে সময়টা ভালো যাচ্ছে না মিশরের। দলের বেশ কয়েকজন ফুটবলার চোটে পড়েছেন। যার প্রভাব পড়েছে তাদের মাঠের পারফরম্যান্সেও। নেশনস কাপে ‘বি’ গ্রুপ থেকে ৩ ম্যাচে খেলে এখনো জജয়বঞ্চিত মিসর। তবে সব কটিম্যাচই ড্র করে গ্রুপের দ্বিতীয় দল হিসেবে উঠেছে শেষ ষোলোয়।

জয়ে ফেরার আশায় গরু কোরবানি দিয়েছে মিসর ফুটবল। গত বৃহস্পতিবার  গরু কোরবানি দিয়ে তার গোশ🦄ত রাজধানী কায়রোর অভাবী মানুষের মধ্যে বিতরণ করেছে মিসর ফুটবল অ্যাসোসিয়েশন। বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসকে (এপি) এ তথ্য নিশ্চিত করেছেন দলটির মুখপাত্র মোহাম্মেদ মোরাদ।

দলের সৌভাগ্যের আশায় কোরবানি দেওয়া মিসর ফুটবলের জন্য নতুন না। এপি জা𝔍নিয়েছে, ঘানায় অনুষ্ঠিত ২০০৮ নেশনস কাপের অনুশীলনে বাছুর কোরবানি দিয়েছিল মিসর ফুটবল। বার্তা সংস্থা রয়টার্সের দাবি অবশ্য বাছুর নয়, গরু কোরবানি দে🍸ওয়া হয়েছিল। সেটাও সৌভাগ্যেরই আশায়।

ওই সময় রয়টার্সের আলোকচিত্রী অনুশীলন সেশনে উপস্থিত ছিলেন। মাঠে খেলোয়াড়েরাই গরু কোরবানি দিয়েছিলেন বলে জানিয়েছিলেন সেই আলোকচিত্রী। দলের পক্ষ থেকে তখন বলা হয়েছিল, সৌভাগ্যের আশায় কোরবানি দেওয়া হয়েছে এবং গোশত অভাবীদের মধ্যে বিতরণ🌃 করা হবে। সেবার ন্যাশনস কাপ জিতেছিল মিসরই।

রোববার শেষ ষোলোয় কঙ্গোর মুখোমুখি হবে মিশর। ম্যাচটি অনুষ্ঠিত হবে সান পেদ্রোয়। 
 

Link copied!