• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


লন্ডন সফরেই চূড়ান্ত হবে ধোনির অবসরের দিনক্ষণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২১, ২০২৪, ১২:৩৯ পিএম
লন্ডন সফরেই চূড়ান্ত হবে ধোনির অবসরের দিনক্ষণ
মহেন্দ্র সিং ধোনি। ছবি : সংগৃহীত

গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে এবারের আইপিএল থেকে বিদায় নিতে হয় গ্রুপ পর্ব থেকেই। আর ধারণা করা হচ্ছে, এটাই ছিল ধোনির পেশাদার ক্যারিয়ারের শেষ ম্যাচ। ৪২ বছর বয়েসী ধোনি গত দুই মৌসুমেই খেলেছিলেন ইনজুরি নিয়ে। চলতি ম✤ৌসুমটাই তার শেষ🤡 ধরে রেখেছিলেন সকলে।

তবে আইপিএল থেকে ধোনির বিদায়টা সম্ভবত এখনই নিশ্চিত করা যাচ্ছে না। ভারতের হয়ে ক্রিকেটের সম্ভাব্য সব শিরোপা অর্জন করা ধোনির ভাগ্য নির্ধারণ হবে লন্ডনে। সেখানে নিজেরꦑ চিকিৎসা করাতে কদিন পরেই উড়াল দেবেন ধোনি। এরপরেই জানা যাবে আসলেই অবসরে যাচ্ছেন কি না এই কিংবদন্তি। যদিও এই সিদ্ধান্ত সামনে আসতে আরও কমপক্ষে ৫ মাস সময় দরকার।

টাইমস অব ইন্ডিয়াকে চেন্নাই সুপার কিংসের এক সূত্র অবশ্য খানিক ইতিবাচক খবরি জানিয়েছে। সেই সূত্রের বক্তব্য, ‘ধোনি চেন্নাইয়ের কাউকে বলেনি, তার এটাই শেষ। চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার 🔥আগে সে কয়েক মাস অপেক্ষা করবে বলে জানিয়েছে ম্যানেজমেন্টকে।’

ভারতীয় গণমাধ্যমের বক্তব্য, পেশিতে চোট পেয়েছেন 🎐ধোনি। যদিও আইপিএল চলাকালীন সে বিষয়ে কোনও খবর প্রকাশ্যে আসেনি। কোন ম্যাচে চোট পেয়েছেন তা-ও স্পষ্ট নয়।

সংবাদ সংস্থাকে ধোনির ঘনিষ্ঠ সূত্র বলেছেন, ‘ধোনির পেশিতে চিড় ধরা পড়꧑েছে। সেই চিকিৎসা করাতেই লন্ডন যেতে পারেন তিনি। পুরোপুরি ফিট না হলেও ধোনি এখনও ক্রিকেট খেলা চালিয়ে যেতে চান সাবেক এই অধিনায়ক।’

 

Link copied!