• ঢাকা
  • সোমবার, ০২ সেপ্টেম্বর, ২০২৪, ১৮ ভাদ্র ১৪৩১, ২৮ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ক্ষমা চাইলেন চুয়ামেনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২২, ১২:০৪ পিএম
ক্ষমা চাইলেন চুয়ামেনি

আর্জেন্টিনার ব☂িপক্ষে বিশ্বকাপ ফাইনালে তিক্ত হার হয়েছে ফ্রান্সের। রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার আহেলিয়া চুয়ামেনি করেছেন পেনাল্টি মিস। ম্যাচের পর এই তারকা ভক্ত-সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন।

কাতার বিশ্বকাপের ফাইনালে🦂 আর্জেন্টিনা ও ফ্রান্সের হাড্ডাহাড্ডি লড়াই হয়। প্রথম❀ ৯০ মিনিটে দুই দলই ২-২ সমতায় শেষ করে। প্রথমার্ধে আর্জেন্টিনা ২-০ ব্যবধানে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে পাল্টে যায় দৃশ্যপট। কিলিয়ান এমবাপের জোড়া গোলে সমতায় ফেরে ফ্রেঞ্চরা।

অতিরিক্ত সময়েও লিওনেল মেসির এক গোলের পর আবার এমবাপের গোলে সমতায় ফেরে ফ্রান্স। এখানেও ১-১ সমতায় শেষ হয়। ম্যাচ গড়ায় টাইব্রেকারে। এমবাপের প্রথম গোলের পর পরপর মিস করেন কিংসল𒀰ে কোমান ও চুয়ামেনি। কোমানের শট আর্জে♚ন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ ফিরিয়ে দেন এবং চুয়ামেনি তার শটটি গোলবারের বাইরে পাঠান। আর্জেন্টিনা পেনাল্টি শুট-আউটে ৪-২ ব্যবধানে জয়ী হওয়ায় এই দুটি মিসই আলোচিত হয়েছে বেশি।

চুয়ামেনি বলেন, "আমি আমার দায়িত্ব নিয়েছিল🍨াম। কিন্তু দায়িত্ব পালন করতে পারিনি।🐷 আমিই প্রথম এটির জন্য অনুশোচনা করছি। আমি নিশ্চিত যে, ফরাসি জাতীয় দলের ভবিষ্যৎ উজ্জ্বল। আমরা দলের প্রতি আস্থা রাখতে পারি।"

Link copied!