• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অতিরিক্ত সময়ের জোড়া গোলে সেমিতে চেলসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ১১:৪২ এএম
অতিরিক্ত সময়ের জোড়া গোলে সেমিতে চেলসি
লেস্টারের বিপক্ষে চেলসির জয় উদযাপন। ছবি: সংগৃহীত

চমಞক দেখানো লেস্টার সিটির বিপক্ষে দারুণ এক জয় পেয়ে ইংলিশ এফ এ কাপের শেষচারে উ⛦ঠেছে চেলসি। প্রথমার্ধের খেলায় ২-০ গোলে এগিয়ে ছিল দলটি। কিন্তু রাহিম স্টার্লিংয়ের জোড়া মিস ও দ্বিতীয়ার্ধে ২ গোল হজম করে পরিস্থিতি ঘোলাটে করে ফেলেছিল দ্য ব্লুজরা। তবে লেস্টারের বিপক্ষে শেষ পর্যন্ত সহজ ম্যাচ কঠিন করে জিতেছে চেলসি।

অতিরিক্ত সময়ে দুই বদলি খেলোয়াড় কার্নি 🐻চুকিউমেকা ও ননি মাদুয়েকোর পৃথক গোলে ৪-২ ব্যবধানে জয় পেয়েছে মরিচিও পচেত্তিনোর শিষ্যরা। 

রোববার রাতে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে প্রথমার্ধের 🐻খেলায় ম্যাচের পুরোপুরি নিয়ন্ত্রণ ছিল চেলসির হাতে। ১৩ মিনিটে মা♔র্ক কুকারেলা ও প্রথমার্ধের ইনজুরি সময়ে কোল পালমারের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় চেলসি।

ত🌠বে প্রথমার্ধের ফলাফল ৩-০ করতে পারতো চেলসি, যদ💧ি ম্যাচের ২৬ মিনিটে পেনাল্টি মিস না করতেন স্টার্লিং। ইংলিশ স্ট্রাইকারের ডান পায়ের শটটি পা দিয়ে রুখে দিয়েছেন লেস্টারের গোলরক্ষক জ্যাকব স্টোলারজক।

দ্ব🅠িতীয়ার্ধে খেলতে নেমেই বিপদে ডেকে এনেছে চেলসি। ম্যাচের ৫১ মিনিটে চেলসির ডিফেন্ডার অ্যাক্সেল দিসাইয়ের আত্মঘাতী গোলে ব্যবধান ২-১ করে লেস্টার সিটি। এর ১০ মিনিট পর লেস্টারের হয়ে দারুণ এক গোল করেন স্টেফি মালভিদিদি। এতে ২-২ গোলে সমতায় ফেরে সফরকারীরা।

চেলসির ফের ম্যাচের নিয়ন্ত্রণ নেয়, যখন লালকার্ড দেখেন লেস্টারের ডিফেন্🦋ডার কাম ডয়লে। তবে ১০ জনের দলের বিপক্ষেও ম্যাচের নির্ধারিত সময়ে গোল পায়নি চেলসি। অবশেষে ৯০+২ মিনিটে কার্নি ও ৯০+৮ মিনিটে ননির গোলে ৪-২ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছেড়েছে পচেত্তিনোর শিষ্যরা।

 

Link copied!