• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সৌদিতে সাত মাসেই হাঁপিয়ে উঠেছেন বেনজেমা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪, ০৩:৪১ পিএম
সৌদিতে সাত মাসেই হাঁপিয়ে উঠেছেন বেনজেমা
করিম বেনজেমা। ছবি: সংগৃহীত

ফ্রান্সের তারকা ফুটবলার করিম বেনজেমা সৌদি আরবের আল ইত্তিহাদ ক্লাবে যোগ দিয়েছেন মাত্র সাত মাস হ♐লো। এরই মধ্যে প্রো লিগের ক্লাবটির সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েন শুরু হয়েছে। তিনি অনুভব করছেন যে, তার ওপর বাড়তি ‘চাপ’ প্রয়োগ করা হচ্ছে। সেটার জেরে ‘সাময়িকভাবে’ সৌদি আরব ছাড়তে চাইছেন অভিজ্ঞ এই ফরাসি ꦫস্ট্রাইকার।

মঙ্গলবার এএফপি এমন একটি প্রতিবেদন প্রকাশ করেছে। আল ইত্তিহাদের একটি ঘনিষ্ঠ সূত্র আন্তর্জাতিক বার্তা সংস্থাটিকে এই তথ্য দিয়েছে। ওই সূত্র আরও জানিয়েছে, ৩৬ বছর বয়সী বেনজেমাকে সৌদি প্রো লিগের🍃 অন্য একটি ক্লাবে ধারে খেলার প্রস্তাব দেওয়া হলেও তিনি তা প্রত্যাখ্যান করেছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি বেনজেমার সঙ্গে ক্লাবের কর্মকর্তারা একটি বৈঠক করেছেন। কিন্তু সেখানে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। সেই বৈঠকে ২০২২ সালের ব্যালন ডি’অর জয়ী বেনজেমা জানিয়েছ𒊎িলেন, আল ইত্তিহাদে চাপের মধ্যে থাকার কারণে নিজের সেরাটা তিনি দিতে পারছেন না বলে মনে করেন। তবে এএফপির পক্ষ থেকে বেনজেমার প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা কোনো মন্তব্য করতে রাজী হননি।

সৌদি এই ফুটবল লিগের চলতি ๊মৌসুমে এখন চলছে এক মাসের বেশি সময়ের মধ্যবর্তী বিরতি। খেলা ফের চালু হবে আগামী ৭ ফেব্রুয়ারি। তিন সপ্তাহ আগে বিরতির শুরুর দিকে ছুটি কাটাতে গিয়েছিলেন বেনজেমা। কিন্তু নির্ধারিত সময়ের ১৭ দিন পর তিনি আল ইত্তিহাদে যোগ দেন। অথচ তার ফেরার কথা ছিল গত ২ জানুয়ারি। এতে ক্লাবটির কর্তꦿৃপক্ষ ক্ষুব্ধ হয়েছিল বলে কয়েক দিন আগে জানিয়েছিল এএফপি। যদিও সেসময় বলা হয়েছিল, বেনজেমার ক্লাব ছাড়ার কোনো সুযোগ নেই।

বেনজেমার সৌদি আরব ছেড়ে ইংলিশ প্রিমিয়ার লিগে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। সেখানকার সংবাদমাধ্যম জানিয়েছে, চলমান শীতকালীন দলবদলের উইন্ডোতে তাকে ধারে নিতে ভীষণ আগ্রহী চেলসি।
 

Link copied!