• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপে বাংলাদেশ ভয়ঙ্কর দল হবে : সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ১০:০৯ এএম
বিশ্বকাপে বাংলাদেশ ভয়ঙ্কর দল হবে : সাকিব
ম্যাচ শেষে বথা বলছেন সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

এশিয়া কাপের শেষটা ভাল হল বাংলাদেশের। নিয়ম রক্ষার ম্যাচে ভারতকে ৬🌌 রানে হারিয়েছে টাইജগাররা। বিশ্বকাপের আগে ভারত বধ বাড়তি প্রেরণা হিসেবে কাজ করবে সাকিব আল হাসানদের। ভারতের বিপক্ষে শুক্রবার ম্যাচ জয়ের পর সাকিব আল হাসান বলেন, বিশ্বকাপে বাংলাদেশ ভাল করবে।

ভারতের বিপক্ষে সাকিব আল হাসান ব্যাট হাতে ৮৫ বলে ৮০ ও বল হাতে ৪৩ রানে নেন এক উইকেট। এই পারফরম্যান্সের জন্য ম্যাচসেরার পুরস্কার জিতেন তিনি। পুরস্কার নিতে এসে সাকিব বলেন, “আমার মনে হয় আমাদের খুব ভালো দল আছে। অনেক ইনজুরি ছিল। এশিয়🐲া কাপে প্লেয়ারদের আসা-যাওয়া আমাদের সাহায্য করেনি। আশা করি আমরা বিশ্বক🔜াপে পুরো ফিট দল পাবো। তাহলে ভয়ংকর দল হবো।”

ভারতের বিপক্ষে ম্যাচেও একাধিক পরিবর্তন নিয়ে নেমেছিল 𒊎বাংলাদেশ। এ বিষয়ে সাকিব বলেছেন, “যারা খুব বেশি খেলেনি,๊ আমরা এ ম্যাচে তাদের সুযোগ দিয়েছি।”

এ ম্যাচে স্পিনার💛 বেশি খেলানো নিয়ে তিনি বলেছেন, “আমরা ভেবেছিলাম, স্পিনাররা ভূমিকꦉা রাখতে পারে। ভাগ্য ভালো যে তারা পেরেছে।”

ম্যাচ শেষে প্রশংসায় ভাসিয়েছেন অভিষিক্ত পেসার তানজিম হাসান সাকিব ও শেখ মেহেদীকে। সাকিব বলেন, “যখন মাহেদী বল করছিল, সহজ ছিল না। ও এসে আমাদের ব্রেক থ্রু দিয়েছে। সাধারণত অফ স্পিনার ডান হাতিদের উইকেট পায় না। ও আমাদের সেটা এনে দিয়েছিল। শেষদিকে টানা পাঁচ ওভার করাও সহজ ছিল না। আমার সাকিবকেও কৃতিত্ব দিতে হবে। সে নতুনভাবে যেভাবে বল করেছে, দুটা উইকেট এনে দিয়েছে। আমাদের দরকারি ꦗবিশ্বাসটা এনে দিয়েছে। ওখান থেকে আমরা ফিল্ডিংও ভালো করেছি। অনেক ইতিবাচক দিকই আছে।”

এবারের এশিয়া কাপে ব্যাট হাতে ভালো কাটছিল না সাকিবের। ৬ ম্যাচে দুটি অর্ধশতক পেয়েছেন টাইগার কাপ্তান। তার নামের পাশে যা বেমানান। নিজের ব্যাটিং নিয়ে সাকিব বলেছেন,﷽ “এশিয়া কাপে আমি খুব বেশ ভালো ব্যাটিং করতে পারিনি। আজ আমি থিতু হওয়ার সময় পেয়েছি। প্রথম বাউন্ডারিটি মেরেই ভালো লেগেছে। বল পুরোনো হওয়ার পর খেলাটা কঠিন ছিল।”

Link copied!