• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইপিএল

এভারটনে ধরাশায়ী আর্সেনাল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ১২:৪৯ এএম
এভারটনে ধরাশায়ী আর্সেনাল

প্রথমার্ধ জুড়ে দারুণ আত্মবিশ্বাসী ফুটবল খেলল♓ো পয়েন্ট টেবিলের ১৯ নম্বর দল এভারটন। দ্বিতীয়ার্ধে পয়েন্ট টেবিলের এক নম্বর দল আর্সেনালের জা🥀লে বলও পাঠিয়ে দিলো তারা। ওদিকে টেবিল টপাররা লিড নেওয়া দূরের কথা হজম করা গোলটাও শোধ দিতে পারেনি।

টানা জয়ে উড়তে থাকা আর্সেনাল শেষ পর্যন্ত পয়েন্ট টেবলের তলানির দলের বিপক্ষেই হোঁচট খেলো। শনিবার (৪ ফেব্রুয়ারি) ঘরের মাঠে আর্সেনালের বিপক্ষে এভারটন জিতেছে ১-০ গোলে। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১০ ম্যাচ পর জয়ের স্বাদ পেলো এভারটণ।♌ অন্যদিকে টানা ১৩ ম্যাচ অপরাজিত থাকার পর হার দেখলো গানাররা।

ম্যাচের শুরু থেকে বল দখলে আধিপাত্য দেখালেও আক্রমণে খেই হারাচ্ছিলেন আর্সেনালের ফুটবলাররা। অন্যদিকে প্রথমার্ধেই দুইটি সুযোগ পেয়েছিল এভারটন। তবে সুযোগ হাতছাড়া হওয়ার বিরতির আগে লিড❀ পায়নি তারা।

বিরতি থেকে ফেরার পর আক্রমণের ধার বাড়ানোর চেষ্টা করে আর্সেনাল। ম্যাচের ৫৮তম মিনিটে সুযোগও পেয়েছিল তারা। তবে মার্টিন ওডেগোরের পেনাল্টি স্পটের কাছ থেকে নেওয়া শট  ෴;ক্রসবারের ওপর দিয়ে উড়ে গেলে সুযোগ হাতছাড়া হয় তাদের।

সুযোগ হাতছাড়া হওয়ার দুই মিনিট পরই গোল হজম করে গানাররা। এভারটনের জেমস তারকোভ🧸স্কি কর্নারে দূরের পোস্টে বল পেয়ে হেড♔ে বল পাঠিয়ে দেন আর্সেনালের জালে।

গোল হজম করে মরিয়া হয়ে ওঠে আর্সেনাল। কিন্তু ম্যাচের বাকি সময়ে একাধিক চেষ্টা করলেও সমতাসূচক গোলের দেখা ൲পায়নি তারা। শেষ পর্যন্ত লিগে মৌসুমের দ্বিতীয় হার নিয়ে মাঠে ছাড়ে আর্সেনাল।

এভারটনের বিপক্ষে জয় পেলে লিগে দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটির সঙ্গে পয়েন্ট ব্যবধান বাড়িয়ে নিতে পারতো আর্সেনাল। তবে হেরে যাওয়ায় সেটা আর হলো না। যদি💙ও এখনও ২০ ম্যাচে ১৬ জয় ও ২ ড্রয়ে তাদের পয়েন্ট ৫০ নিয়ে সিটির চেয়ে পাঁচ পয়েন্টে এগিয়ে ❀গানাররা।

অন্যদিকে আর্সেনালকে হারিয়ে অবনমন অঞ্চল থ🧜েকে বেরিয়ে এসেছে এভারটন। ২১ ম্যাচে চার জয়, ছয় ড্র ও ১১ হারে ১৮ পয়েন্ট  নিয়ে ১৭ নম্বরে উঠেছে তারা।

Link copied!