• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এএফসি কাপে জয় পেল আল নাসর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩, ১১:৪১ এএম
এএফসি কাপে জয় পেল আল নাসর
আল নাসর ফুটবল দল।ছবি: সংগৃহীত

এ🐎এফসি চ্যাস্পিয়নস লিগে জয় নিয়ে মাঠ ছেড়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর। দলের হয়ে গোল পেয়েছেন পর্তুগিজ অধিনায়ক। জোড়া গোল করেছেন ব্রাজিলিয়ান তালিস্কা। সোমবার (২ অক্টোবর) কিং সউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ৩-১ গোলꦇে ইস্তিকলুলকে পরাজিত করে আল নাসর।

এদিন পুরো ম্যাচেই দাপট দেখিয়েছে আল নাসর। ৮১ শতাংশ বল নিজেদের কাছে রেখে ২৭টি শট করে প্রতিপক্ষের ওপর। যার ১০টিই ছিল অন টার্গেট। জবাবে মাত্র ১৯ শতাংশ বল নিজেদের দখলে রেখে ৫টি শটই করতে পেরেছিল ইস্তিকলুল। অবশ্য ম্যাচের প্রথমার্ধে এগিয়ে ছিল ইস্তিকলুল। বিরতিতে যাওয়ার ঠিক এক মিনিট আগে ৪৪তম মিনিটে বেগানোভিচের 🐠অ্যাসিস্ট থেকে গোল করে 🀅দলকে লিড এনে দেন সেবাই। বিরতি থেকে ফিরে গোল শোধে মরিয়া হয়ে ওঠে আল নাসর।

গোলের পর রোনালদোর উৎযাপন। ছবি : সংগৃহীত

ম্যাচের ৬৬তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় তারা। পর্তুগিজ অধিনায়ক ꦦগোল করে ম্যাচে সমতা ফেরান। ম্যাচের ৭২তম মিনিটে লিড নেয় আল নাসর। এবার গোলদাতা ব্রাজিলিয়াওন মিডফিল্ডার তালিস্কা। তিনি ইয়াহইয়ার অ্যাসিস্ট থেকে গোল করে দলকে ২-১ গোলের লিড এনে দেন।

পাঁচ মিনিট পরജ ম্যাচের ৭৭তম মিনিটে নিজের দ্বিতীয় ও দলের হয়ে জয়সূচক গোলটি করেন তালিস্কা। গারিবের অ্যাসিস্ট থেকে গোল করেন তিনি। এ জয়ে গ্রুপ ই থেকে দুই ম্যাচ খেলে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে আল নাসর।

Link copied!