• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার দর্শকের দিকে তেড়ে আসলেন আমির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৪:১৬ পিএম
এবার দর্শকের দিকে তেড়ে আসলেন আমির
মোহাম্মদ আমির। ছবি : সংগৃহীত

তাকে নিয়ে অনেক নাটক দেখেছি আমরা। এবার আরেক নাটক। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কুয়েটা গ্লাডিয়🍨েটরসের হয়ে খেলতে নেমেছিলেন পেসার মোহাম্মদ আমির। ম্যাচের একটা পর্যায়ে গ্যালারির পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন পাকিস্তানি পেসার।

এই সময় আমিরকে নাম ধরে ডাকতে থাকেন দর্শকরা। এর মধ্যে ജএক ভক্ত আমিরকে লক্ষ্য করে ‘ফিক্সার’ বলে উঠেন। এতে মেজাজ হারিয়েছেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের সাবেক পেসার।

আমিরের এই ঘটনা🔯র একটি ভিডিও বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, এক ভক্ত বলছেন, ‘ফিক্সার, তোমার বাবা-মা কি তোমাকে এটাই শিখিয়েছেন?’ ভক্তের এমন অপমানজ🌠নক সম্বোধন শুনে ফের পেছনের দিকে তেড়ে আসেন আমির। এ সময় উত্যপ্ত বাক্য বিনিময় করেন তিনি।

উল্লেখ্য, ২০১০ সালের ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক লর্ডস স্টেডিয়ামে একটি টেস্ট ম্যাচে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িয়ে পড়েছিলেন আমির। অভিযোগ আছে, ওই ম্যাচে ইচ্ছেকৃতভাবে ‘নো-বল’ করেছিলেন এই ꩲপাকিস্তানি পেসার। দলের অধিনায়ক সালমান বাটের নির্দেশনায় এই কাজ করেছেন তিনি।

পরে অপরাধ প্রমাণিত হওয়ায় আমিরকে ৫ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা দিয়েছিল আইসিসি। একই অপরাধে জড়িত থাকার কারণে সালমান ও আরেক ক্রিকেটার মোহাম্মদ আসিফকেও ৫ বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়।
 

Link copied!