• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জয়ের ধারা অব্যাহত রাখতে পেরে খুশি মাহমুদউল্লাহ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২১, ০৯:১৯ পিএম
জয়ের ধারা অব্যাহত রাখতে পেরে খুশি মাহমুদউল্লাহ 

মিরপুরে পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচে জয় পেয়েছিল ৭ উইকেটে, দ্বিতীয় ম্যাচে জিতেছে ৪ রানে। ব্যাট হাতে দলের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখে ম্যাচসেরা হয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ। জয়ের এ ধারা অব্যাহত রেখে খুশি অধিনায়ক।
 
ম্যাচের শেষ ওভারের শেষ তিন বলে ൩খেলা দুলছিল পেন্ডুলামের মতো। কাটার মাস্টার মোস্তাফিজের নো বলে শঙ্কা জেগেছিল ম্যাচ হারার। কিন্তু তার প্রতি আস্থা ও বিশ্বাস ছিল অধিনায়কের। 

ম্যাচ শেষে মাহমুদউল্লাহ বলেন, "মুস্তাফিজ তার স্নায়ু ভালোভাবে ধরে রেখেছিল আর আমরা সত্যিই ম্যাচের শেষ পর্যায়ে ছিলাম। এটা অস্বাভাবিক ছিল, কিন্তু মুস্তাফিজের প্রতি আম𝔉ার বিশ্বাস ছিল। মেহেদী নতুন বলে দারুণ বোলিং করছে এবং উইকেট আরও ভালো হয়েছে। ♛এই ধারা অব্যাহত রাখতে পেরে আমরা খুশি।"  

আগের🐲 ম্যাচ থেকে শিক্ষা নিয়ে দারুণ ব্যাট করেছে নিউজিল্যান্ড ব্যাটসম্যানরা। কিন্তু খেলায় 🅰হারলেও ছেলেদের নিয়ে গর্বিত নিউজিল্যান্ড অধিনায়ক টম লাথাম। 

ম্যাচ শেষে তিনি বলেন, "খেলা শেষ ওভারে নিয়ে যাওয়াটা দারুণ ছিল। আমরা আমাদের শেষ ম্যা🦂চ থেকে শিক্ষা নিয়েছি। শেষ ওভারে আমরা প্রায় জয়ের দিকেই ছিলাম, এটা দুর্দান্ত ব্যাপার। আমি মনে করি পিচ ভালো হলে খেলাও ভালো হবে। রাচীন খুব ভালো বল করেছে। আমি ভেবেছিলাম ১৩০-১৪০ একটি প্রতিযোগিতামূলক স্কোর। আমার ভূমিকা ছিল পিচে টিকে থাকা আর অন্যপাশে যে থাকবে তার চালিয়ে খেলা। শেষ ওভারে খেলা নিয়ে যাওয়ায় আমি ছেলেদের নিয়ে গর্বিত।" 

সিরিজের🔯 তৃতীয় ও সিরিজ নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হবে ৫ ❀সেপ্টেম্বর।

Link copied!