• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সড়ক দুর্ঘটনায় মায়ের মৃত্যু, আহত ২ মেয়ে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৯, ২০২২, ০৪:৩৫ পিএম
সড়ক দুর্ঘটনায় মায়ের মৃত্যু, আহত ২ মেয়ে
ফাইল ছবি

রাজধানীর মিরপꦛুর-১৪𝓀 মিরপুর-১৪-তে অবস্থিত ডেন্টাল হাসপাতালের সামনে বাসের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় ওই নারীর দুই মেয়েও আহত হন।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ভাষানট🌺েক থানার মিরপুর-১৪ তে অবস্থিত ডেন্টাল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই নারীরꦕ নাম মোছা. সাবিনা ইয়াসমিন (৩১)। তিনি তার দুই মেয়েকে নিয়ে স্কুলে যাওয়ার পথে ট্রাস্ট পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মৃতඣ্যু হয় ওই নারীর।

এছাড়া গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হা🌃সপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুপুর আড়াইটার দিকে সাবিনাকে মৃত ঘোষ🔜ণা করেন।

এ ঘটনায় আহত দুজন হলেন 😼ওহী (১🐻০) ও রাহী (৮)। তারা বিএন স্কুলের শিক্ষার্থী।

এ ব্যাপারে নিহত নারীর ভাই মামুন বলেন, “আমার বোন দুই মেয়েকে নিয়ে স্কুলে যাওয়ারꦕ সময় ব্যাটারিচালিত রিকশায় ওঠেন। হঠাৎ একটি যাত্রীবাহী বাস অটোরিকশাকে ধাক্কা দিলে আমার বোন মাটিতে ছিটকে পড়েন। পরে তাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতাল এবং অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আমার দুই ভাগ্নি সামান্য আঘাত পাওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।”

মামুন আরও বলেন, “নিহত সাবিনা ইয়াসমিনের গ্রামের বাড়ি বগুড়া জেলার সদর উপজেলায়। তিনি অবসরপ্রাপ্ত নেভি কর্মকর্তা মো. শফিকুল ইসলামের স্ত্রী। দুই মেয়েকে নিয়ে ঢাকার বিআরবি কলোনিতে তিনি🍌 থাকতেন।”

Link copied!