• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্মৃতিসৌধ থেকে চোর চক্রের ১৩ সদস্য আটক


সাভার প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৭, ২০২২, ১০:৫৩ এএম
স্মৃতিসৌধ থেকে চোর চক্রের ১৩ সদস্য আটক

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঘিরে জনতার ঢল নামে সাভারের জাতীয় স্মৃতিসৌধ প্রাঙ্গণে। সেই দিনকে কেন্দ্র করে কৌ🌳শলে একটি চোর চক্র বিভিন্ন ব্যক্তির কাছ থেকে ১৯টি মোবাইল চুরি করেন। এ সময় সাদা পোশাকে 🤪পুলিশের দায়িত্বরত কর্মকর্তারা চোর চক্রের ১৩ সদস্যকে আটক করেছেন।

রোববার (২৭ মার্চ) সকালে জাতী🗹য় স্মৃতিসৌধে পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ আটকের বিষয়টি নিশ্চিত🃏 করেন। এর আগে শনিবার (২৬ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন সময় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটকরা হলেন : গোপালগঞ্জের মুকসুদপুর থানার খান্দারপাড়া গ্রামের চুন্🦋নু শেখের ছেলে সজিব শেখ (৩৪), গোপালগঞ্জ সদরের বেতগ্রামের পারভেজ শেখ, ফরিদপুরের কোতোয়ালি থানার আদর্শগ্রামের মৃত ইজরাইল মোল্লার ছেলে শামীম মোল্লা (৩৬), বরিশালের পাথরঘাটা থানার বাইন চুটকি গ্রামের নুর আলমের ছেলে আব্দুর রাজ্জাক (৪০), নারায়ণগঞ্জ সদরের গলাচিপা গ্রামের জরা মিয়ার ছেলে চান শরিফ (৪৬), মাদারীপুর সদরের ঘটমাঝি গ্রামের মানিক মোল্লার ছেলে মনির হোসেন মোল্লা (৩৪), কুড়িগ্রামের নাগেশ্বরী থানার বুদ্ধিরমোড় গ্রামের মৃত সালামের ছেলে হায়দার আলী (৩৭), আশুলিয়ার কলমা এলাকার শের আলীর ছেলে রিপন (২৯), ধামরাইয়ের বরাঙ্গী গ্রামের ফজল মিয়ার ছেলে সুজন মিয়া (২৫), আশুলিয়ার কুরগাঁও এলাকার মৃত হাশেমের ছেলে রুবেল (২৮), যশোরের চৌগাছা থানার রুস্তমপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে শরিফ (৩৫) ও সাভারের রাজাঘাট এলাকার আবু তালেব রায়হান (২৮)। একজনের পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে এসআই হারুন-অর-রশিদ জানান, পুলিশ সাংবাদিকসহ বিভিন্ন ব্যক্তির মোবাইল চুরি করেছিল ওই চক্রের সদস্যরা। তারা বিভিন্ন মཧিছিলের সঙ্গে মিশে গিয়ে চুরি করতেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন মিছিꦗলে সাদা পোশাকে অভিযান চালিয়ে ওই চোর চক্রের ১৩ সদস্যকে আটক করা হয়।

Link copied!