• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১, ০৩:১১ পিএম
স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা

রাজধানীর খ💖িলগাঁওয়ের সিপাহিবাগ এলাকায় স্বামীর পরকীয়ার জেরে রিয়া মনি (২৫) নামের এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী ওবায়দুল কাদের পলাতক।

শনিবার (১৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় রিয়া মনিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকি𒀰ৎসক জানান তিনি আগেই মারা গেছেন।

নিহতের বোন রেশমা আক্তার বলেন, “আমার বোনজামাই একটি মেয়ের সঙ্গে পরকীয়া করে। এটা আমার বোন জানতে পারে। এ বিষয় নিয়ে সকালে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে আমার বোনকে ওবায়দুল মারধর করে। এরপর সে নিজের রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এটা দেখে সে আমার বোনের মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকে🉐লে নিয়ে আসি। আনার পর চিকিৎসক আমার বোনকে মৃত ঘোষণা ꦫকরেন।”

রেশমা আরও বলেন, “আমার বোনজা♔মাই স্থানীয় রাজনীতির সঙ্গে জড়িত।ꦯ আমার বোনের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। আমি আমার বোনের হত্যার বিচার চাই।”

এ নি🦩য়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, “মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি খিলগাঁও থানাকে জানিয়েছি।”

তারা এসে ব🌊িষয়টি তদন্ত করে দেখবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Link copied!