• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজতের বৈঠক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২, ০৭:৩৭ পিএম
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজতের বৈঠক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করেছেন হেফাজতে ইসলাম বাং༒লাদ✨েশের মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধিদল।

এ সময় কারাবন্দি আলেম-ওলামা ও হেফাজত নেতাকর্ম♍ীদের মুক্তির দাবি জানান তারা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ বৈঠক অনুষ𝄹্ঠিত♎ হয়।

হেফাজতের পক্ষ থেকে বলা হয়, এ পর্যন্ত যেসব বন্দির মুক্তি হয়েছে, তাদের মুক্তির ক্ষেত্রে সহযোগিতা করায় স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্টদের শুকরিয়া আদায় করছি। একই সঙ্গে এখনো যেসব ওলামায়ে কেরাম, হেফাজতের নেতা-কর্মী ও ইসলাম প্রিয় জনতা বন্দি রয়েছে, তাদের সবার দ্রুত মুক্তিদানের আহ্বান জানাচ্🐷ছি। সেই সঙ্গে ১০ মাসেরও বেশি সময় ধরে তারা কারাবন্দি আছেন। অবিলম🐠্বে তাদের মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

এছাড়া বৈঠক থেকে হেফাজত নেতাকর্মীদের নামে ২০১৩, ২০১৬ ও ২০২১﷽ সালের সব মামলা প্রত্যাহারের জ🅠ন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ জানানো হয়।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আস😼াদুজ্জামান খান কা♓মাল হেফাজত নেতাদের কথা মনোযোগ সহকারে শুনেন এবং ওলামায়ে কেরামের মুক্তির বিষয়ে আশ্বস্ত করেন। একই সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী কারাবন্দিদের সঙ্গে পরিবারের লোকজনের সাক্ষাৎ ও যোগাযোগের ব্যবস্থা করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এ সময় বৈঠকে আরও উপস্থিত ছিলেন- হেফাজতের নায়েবে আমির শাহ আতাউল্লাহ হাফেজ্জী, নায়েবে আমির ও হাটহাজারি মাদরাসার মুহতামিম মাওলানা ইয়াহিয়া, নায়েবে আমির🐲 দেওনার পীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস নদভী ও প্রচার সম্পাদক মাওলꦬানা মহিউদ্দীন রাব্বানী। বৈঠকে আলেম-ওলামা ও হেফাজত নেতাকর্মীদের মুক্তির জন্য হেফাজতের পক্ষ থেকে দাবি জানানো হয়।

এছাড়া বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্𒉰রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্꧋থিত ছিলেন।

Link copied!