• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সম্রাটের শুনানি ৬ জুলাই


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২১, ২০২২, ০১:২৩ পিএম
সম্রাটের শুনানি ৬ জুলাই

ঢাকা মহানগর দক্ষিণ ꦑযুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জামিন শুনানির জন্য ৬ জুলাই দিন ধার্য করেছেন আদালত। জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় নতুন তারিখ ধার্য করেন আদালত। একই দিন মামলার অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (২১ জুন) ঢাকার বিশেষ জজ আদালত-৬-এর বি♊চারক আল 𓆏আসাদ মো. আসিফুজ্জামান দিন ধার্য করেন।

বিষয়টি নিশ𝔉্চিত করেছেন সম্রাটের আই🎐নজীবী আফরোজা শাহানাজ পারভীন (হীরা)।

আদালত সূত্রে জানা গেছে, মঙ্গলবার সম্রাটের জামিন শুনানি ও মামলার চার্জগঠন শুনানির জন্য দিন ধার্য ছিল। সম্রাট অসুস্থ থাকায় কারা কর্তৃপক্ষ তাকে আদালতে না পাঠিয়ে কাস্টডি ওয়ারেন্ট (হাজতি পরোয়ানা) পাঠান। এরপর বিচারক সম্রাটের জামিন শুনানি ও চার্জ গঠন শুনানির জন্য ৬ জಞুলাই দিন ধার্য করেন।

এর আগে ২৪ মে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন সম্রাট। অন্ౠযদিকে দুদকের আইনজীবী তার জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার বিশেষ জজ আদালত-৬-এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ﷺএকই সঙ্গ🍨ে জামিন শুনানির জন্য আগামী ৯ জুন দিন ধার্য করেন। সম্রাটের আইনজীবী তাকে অ্যাম্বুলেন্সে কারাগারে পাঠানোর আবেদন করেন। আদালত আইনজীবীর আবেদন নামঞ্জুর করেন। এরপর দুপুর আড়াইটার দিকে তাকে পুলিশ পিকআপে করে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

Link copied!