• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজধানীতে রোলার কোস্টার থেকে পড়ে কিশোরের মৃত্যু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৩, ২০২২, ০৭:৫১ পিএম
রাজধানীতে রোলার কোস্টার থেকে পড়ে কিশোরের মৃত্যু

রাজধানীর কদমতলীতে বিআইডব্লিউটি🍃এর আওতাধীন শ্যামপুর ইকোপার্কের রোলার কোস্টার থেকে ছিটকে পড়ে মো. রাব্💎বি (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ মে) দুপুরের দিকে এ দুর🌞্ঘটনা ঘটে। কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) প্রলয় কুমার সাহা ব🏅িষয়টি নিশ্চিত করেছেন।

রাব্বি রাজধানীর গেন্ডারিয়ার স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাড়ি মুন্ꦦসিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইমামগঞ্জ গ্রামে। বাবার নাম জনু মিয়া। সে গেন্ডারিয়া এলাকায় পরিবারের সঙ্গে থাকত।

প্রলয় কুমার সাহা বলেন, দুপুরে ঈদ উপলক্ষে ঘোরাঘুরি করতে রাব্বি তার পরিবার ও বন্ধুদের সঙ্꧒গে বের হয়েছিল। ঘোরাঘুরির একপর্যায়ে তারা কদমতলীতে অবস্থিত শ্যামপুর ইকোপার্কে যায়। সেখানে রাব্বি রোলার কোস্টারে ওঠে। রাইড চলার এক পর্যায়ে সে রোলার কোস্টার থেকে নিচে পড়ে যায়। এতে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয় রাব্বি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাত𓆏ালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপღপরিদর্শক (এএসআই) আবদুল খান বলেন, রাব্বির লাশ হাসপাতালের ম🐠র্গে রাখা হয়েছে। দুই ভাই এক বোনের মধ্যে রাব্বি ছোট ছিল।

Link copied!