• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যাত্রীবেশে চালককে হত্যা করে বাইক ছিনতাই


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০৮:৫৩ পিএম
যাত্রীবেশে চালককে হত্যা করে বাইক ছিনতাই

গভীর রাতে যাত্রীবেশে পাঠাও মোটরসাইকেলে উঠে চালককে হত্যা করে বাইক নিয়ে পালানোর সময় একজনকে গ🍒্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। গ্রেপ্তার ওই ছিনতাইকারীর নাম কাওছার আহম্মꦓেদ। তার বাড়ি মুন্সিগঞ্জ।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম, পিপিএম জানান, বুধবার (২৯ জুন) রাত দুইটায় ৯৯৯ থেকে একটি ফোন আসে যে পল্লবীর সুলতান মোল্লা আদর্শ উচ্চ বিদ্যালয় সংলগ্ন আব্দুল লতিফ মিয়ার বাড়ির সামনে পাকা রাস্তার ওপর একটি মৃতদেহ পড়ে আছে। এই সংবাদের প্রেক্ষিতে থানার একটি টহল টিম তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে পরনে জিন্সের প্যান্ট ও পাশে হেলমেট দেখে এবং গলা কাটা দেꦰখতে পেয়ে পুলিশ ধারণা করে কোনো মোটরসাইকেল চালককে হত্যা করা হয়েছে।

তাৎক্ষণিক বেতার বার্তার মাধ্যমে পার্শ্ববর্তী সকল থানাকে ঘটনাটি জানিয়ে দেওয়া হ💎য় বলে জানান তিনি।

পারভেজ ইসলাম আরও জানান, এই সংব🅘াদের প্রেক্ষিতে রাত আড়াইটায় সাভারের বিরুলিয়া পুলিশ ক্যাম্পের এসআই দ্রুত গতিতে আসা একটি মোটরসাইকেল থামার সংক🍌েত দিলে সেটি না থেমে উল্টা ঘুরে পালানোর চেষ্টা করলে তাকে আটক করে। আটক ব্যক্তির পরিহিত কাপড়-চোপড়ে ও মোটরসাইকেলে রক্তের দাগ থাকায় এবং তার কথাবার্তা সন্দেহ হওয়ায় তিনি বিষয়টি পল্লবী থানাকে জানান। পল্লবী থানার একটি টিম সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে তাকে গ্রেপ্তার করে মোটরসাইকেলটি হেফাজতে নেন।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে কাওছার জানিয়েছে রাত পৌনে ২টার দিকে কালশী মোড় থেকে গাবতলী যাওয়ার জন্য দেড় শ টাকা ভাড়ায় একজন পাঠাও চালকের মোটরসাইকেলে ওঠে সে। মোটরসাইকেলটি আব্দুল লতিফ মিয়ার বাড়ির স🔯ামনে আসলে সে থামাতে বলে। এরপর আগে থেকেই ব্যাগে রাখা এন্টিকাটার দিয়ে ভিকটিমের গলা কেটে দেয়। মোটরসাইকেলসহ চালক রাস্তার ওপরে পড়ে যায়। তখন কাওছার মোটরসাইকেল ও তার মোবাইল নিয়ে বিরুলিয়া ব্রিজ দিয়ে সাভারের দিকে পালিয়ে যায়।

Link copied!