• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাইকিং করে ইলিশ বিক্রি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২, ০৯:৫২ পিএম
মাইকিং করে ইলিশ বিক্রি

বরগুনা থেকে দুই দিন🎐 দূরপাল্লার বাস চলা চল বন্ধ থাকার কারণে দুর্ভোগে পড়েছেন মাছ ব্যবসায়ীরা। এতে বরগুনার উপকূলের মাছ বাজারগুলো ইলিশে সয়লাব। মাইকিং করে বিক্রি হচ্ছে ছোট-বড় সাইজের ইলিশ।

মঙ্গল🔯বার (২০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে দেখা যায় শহরের পৌর মাছের বাজারসহ আশপাশের বাজারে ছোট-বড় প্রচুর ইলিশ মিলছে। অন্য দিনের চেয়ে কেজিতে ৪০০ টাকা কমে বিক্রি হচ্ছে।

স্থানীয় ও ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা যায়, বৈরী আবহাওয়ার কারণে সকাল থেকে গভীর সাগর থেকে মাছ ধরা ট্রলারগুলো উপকূলে ফিরে এসেছে। বরগুনা থেকে দূরপাল্লার বাস চলা চল বন্ধ থাকায় মাছ চালান হয়নি। এতে স্থানীয় বাজারগ🍌ুলোতে সরবরাহ বেড়েছে। চাহিদার তুলনায় পর্যাপ্ততা বেশি থাকার কারণে মাছের দাম কমেছে কেজিতে ৩০০-৪০০ টাকা পর্যন্ত কমেছে। মধ্যরাত♑েও চলছে ইলিশ বিক্রি।

ইলিশ বিক্রেতা জসিম মৃধা সংবাদ প্রকাশকে বলেন, “তালতলী থেকে মাছ বিক্রি করতে🦋 আসছি। তালতলী বাজারে🍌 অনেক মাছ। বরগুনায় মাইকিং করে মাছ বিক্রি করেছি। তালতলী থেকে বরগুনায় ক্রেতা বেশি তাই দামও একটু বেশি পাইছি।”

মাইকিং শুনে মাছ কিনতে আসা খ𝕴ায়রুল ইসলাম ༒সংবাদ প্রকাশকে বলেন, “মাইকিং শুনে এসেছি যতটা কম দামের আশা করছিলাম ততোটা কম না। মাছগুলো তাজা মনে হচ্ছে তাই ৭০০ টাকা দরে দুই কেজি ইলিশ কিনেছি।”

Link copied!