• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভবনের কার্নিশ বেয়ে নামছিল নির্যাতিত ৩ গৃহকর্মী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২, ০৯:৩০ এএম
ভবনের কার্নিশ বেয়ে নামছিল নির্যাতিত ৩ গৃহকর্মী
ছবি: সংগৃহীত

গৃহকর্ত্রীর নির্যাতনের হাত থেকে বাঁচতে জীবনের ঝুঁকি নিয়ে রাজধানীর ধানমন্ডির একটি বহুতল ভবনဣের দোতলার কার্নিশ থেকে লাফিয়ে নামার প্রস্তুতি নিচ্ছিল তিন কিশোরী। 

তারা হলো : রুমা, ঝুমুর ও নূরী। পরে স্থানীয়দের স𒀰হযোগিতায় ও পুলিশের মাধ্যমে তাদের দুই জনকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিনগত রাতে রাজধানীর ধানমন্ডির ১২-এ নম্বর সড়কের ৩৯ নম্বর ভবনে ঘটনাটি ঘটে। লাফ 🌠দেওয়ার প্রস্তুতি নেওয়া তিন কিশোরী গৃহকর্মী। তাদের মধ্যে একজন লাফ দিয়ে পালিয়ে গেছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, গৃহকর্ত্রীর নির্যাতন থ🥂েকে বাঁচতে তিন কিশোরী জীবনের ঝুܫঁকি নিয়ে পালানোর চেষ্টা করছিল। পরে পথচারীরা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ এসে গৃহকর্মীদের ধানমন্ডি থানায় নিয়ে যায়।

ঘটনাটি নিশ্চিত করে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলে൲ন,꧂ “ধানমন্ডি থানা পুলিশের একটি টিম ওই এলাকায় টহল দিচ্ছিল। তারা সেখানে গিয়ে দুই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। বাকি একজন গৃহকর্মী পালিয়ে গেছে নাকি বাসার ভেতরে ঢুকেছে তা এখনও জানা যায়নি।”

ওসি আরও বলেন, “ওই তিন কিশোরী যে বাসায় কাজ করত, সেই বাসার গৃহকর্ত্রীকে ♔থানায় ডাকা হয়েছে। পুলিশ বিস্তারিত জানার চেষ্টা করছে।

এদিকে ধানমন্ডি থানা সূত্রে জানা গেছে, দুই কিশোরী পুলিশকে জানায়- তারা শাইলা হক নামের একজন গৃহকর্ত্রীর অধীনে থাক🉐ত। তাদের প্রায়ই মারধর ও অত্যাচার করতেন শাইলা। এ কারণে দীর্✤ঘদিন ধরে তারা পালানোর পরিকল্পনা করেন। 

পরে মঙ্গলবার সন্ধ্যায় বাসায় কেউ না থাকায় তারা তিন জন একসঙ্গে বারান্দা দিয়ে বেরিয়ে কার্𒐪নিশ বেয়ে নিচে লাফিয়ে🐻 পালাতে চেয়েছিল।

Link copied!