• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাড়তি ভাড়া না দেওয়ায় যাত্রীকে খুন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১২, ২০২২, ০৬:২৯ পিএম
বাড়তি ভাড়া না দেওয়ায় যাত্রীকে খুন

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ঈদুল 🎃ফিতর উপলক্ষে নির্ধার🅰িত ভাড়ার চেয়ে বেশি না দেওয়ায় যাত্রী আলী হোসেন দেওয়ানকে (৫২) হত্যা করেছে এক ইজিবাইক চালক।

বুধবার (১১ মে) দিব𓄧াগত রাতে কুমিল্লা দাউদকান্দি এলাকা থেকে ইজিবাইক চালক জাকির হোসেনকে (৫০) ꩲগ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ ( সিআইডি)।

সিআইডি জানায়, গত ৫ মে সিরাজদিখানের লালবাড়ি ব্রিজের ঢালে ইজিবাইকের চালকের দাবি করা অতিরিক্ত ভাড়া দিতে অস্বীকৃতি জানালে যাত্রী আলী হোসেন দেওয়ানকে মারধর করে হত্যা করা হয়। প্রাথমিকভাবে হত্যাকাণ🥀্ডের দায় স্বীকার করেছেন।

বৃহস্ﷺপতিবার (১২ মে) দুপুরে রাজধানীর মালিবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাꦑদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

সংবাদ সম্মেলনে মুক্তা ধর বলেন, “জাকির প্রায় ৮-১০ বছর ধরে ড্রাইভিং পেশায় আছে। ঘটনার দিন সকালে আলী হোসেন দেওয়ান ইছাপুরা চৌরাস্তা থেকে চালক জাকির হোসেনের ইজিবাইক রিজার্ভ করে লালবাড়ি ব্রিজের ঢালে যান। সেখা🧸নে পৌঁছে চুক্তি অনুযায়ী ভাড়া দেন যাত্রী। কিন্তু জাকির হোসেন ঈদ উপলক্ষে আরও অতিরিক্ত ভাড়া দাবি করে। যাত্রী আলী হোসেন অনৈতিকভাবে দাবিকৃত ভাড়া না দিলে উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে জাকির হোসেন ভিকটিম আলী হোসেন দেওয়ানꦡকে কিল-ঘুষি মারতে থাকেন।”

এসএসপি মুক্তা ধর বলেন, “তখন চালক জাকির হোসেনের আহ্বানে অপর এক মিশুকচালক সেখানে উপস্থিত হলে দুই চালক মিলে ভিকটিমকে কিল-ঘুষি-লাথি মারতে থাকেন। যাত্রীর মৃত্যু নিশ্চিত করার⭕ জন্য পাশের নার্সারির কাটা তারের বেড়ার মধ্যে ফেলে দেয়। এতে যাত্রীর বুকে প্রচুর রক্তক্ষরণ হলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।”

তিনি আরও বলেন, “গুরুতর আহত অবস্থায় আলী হোসেনকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লে🌞ক্সে নিয়ে গেলে কর♊্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

এ ঘটনায় চলত💃ি মাসের ৬ তারিখ আলী হোসেনের স্ত্রী মিনারা বেগম অজ্ঞাতনামা ইজিবাইক ও মিশুক🦋ের চালকের বিরুদ্ধে সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান সিআইডির এই কর্মকর্তা।

Link copied!