• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাছিরের জামিন আবেদন ফেরত দিলেন আদালত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২, ০৪:৩৫ পিএম
বাছিরের জামিন আবেদন ফেরত দিলেন আদালত

ঘুষ লেনদেনের মামলায় দণ্🐽ডিত দুর্নীতি দমন কমিশনের (দুদক) বরখাস্ত পরিচালক খন্দকার এনামুল বাছিরের জামিন আবেদন ফেরত দিয়েছেন 🌺হাইকোর্ট।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের একক বেঞ্চ থেকে এনামুল বাছিরের জামি൲ন আবেদন ফেরত নেন তার আইনজীবী।

গত ১৩ এপ্রিল তার আপিল শুনানির জন্য গ্রহণ করেন হাইকোর্ট। একইসঙ্গে ৮০ লাখ টাকা জরিমানা স্থগিত করা হয়। এদিন আদালতে দুদকের পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী মো.খুরশীদ আলম খান। বাছিরের পকღ্ষে ছিলেন আইনজীবী মোতাহার হোসেন সাজু।

পরে খুরশীদ আলম খান বলেন, আদালত খন্দকার এনামুল 👍বাছিরকে জামিন দেননি। জামিন আবেদনের ওপর অনেকক্ষণ শুনানি শেষে তার আইনজীবীরা আবেদন ফেরত (টেক ব্যাক) নিয়েছেন।

এর আগে একই মামলায় তিন বছরের দণ্ডিত পুলিশের ꧑বরখাস্ত উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহ𝕴মান আপিল করেছিলেন। পরে ৬ এপ্রিল হাইকোর্ট তার আপিল শুনানির জন্য গ্রহণ করেন।

গত ২৩ ফেব্রুয়ারি ঢাকার বিশেষ জজ আদালত-৪ এর বিচারক শেখ নাজমুল আলম দুদকের বরখাস্ত পরিচালক খন্দকার এনꦓামুল বাছিরকে আট বছর ও পুলিশের বরখাস্ত উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে তিন বছর কারাদণ্ড দ🦄েন। এ ছাড়া বাছিরকে ৮০ লাখ টাকা জরিমানা করা হয়।

Link copied!