• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফুটবলের পেনাল্টি শুটকে কেন্দ্র করে বন্ধুকে হত্যা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ১২:৫৩ পিএম
ফুটবলের পেনাল্টি শুটকে কেন্দ্র করে বন্ধুকে হত্যা

বগুড়ার গাবতলীতে ফুটবল খেলার পেনাল্টি শুটকে কেন্দ্র করে মামুন হোসেন (ꦚ২৪) নামের এক যুবককে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ ঘটনায় মো. আ. মোতালেব ওরফে খোকন (৩২) নামের একজনকে ܫরাজধানীর কেরানীগঞ্জ থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

সিআইডি জানায়, ফুটবল খেলার বিষয়ে মো. মামুনের সঙ্গে আসামি খোকনের সৃষ্ট𒁏 হয়। এর জেরে মামুনকে শিক্ষা দেওয়𒊎ার জন্য খোকন পরিকল্পনা করে। ১৬ জুলাই (শনিবার) রাত সাড়ে ৯টার দিকে রামেশ্বরপুর ইউনিয়নের হোসেনপুর টিওরপাড়া এলাকায় তিনমাথা মোড়ে মামুনকে একা পেয়ে খোকন তার লোকজন নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় মামুনকে লোহার রড, জিআই পাইপ দিয়ে পিটিয়ে আহত করা হয়। মামুনের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যান। পরে চিকিৎসাধীন অবস্থায় ১৭ জুলাই ভোরে মামুন মারা যান।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১টায় রাজধানী মালিবাগের সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিআইডির বি🦩শেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

এসএসপি মুক্তা ধর বলেন, মো. মামুন ও খোকন একই গ্রামের বাসিন্দা। তারা একসঙ্গে চলাফেরা করতেন। ঈদ উপলক্ষে স্থানীয় যুব সংঘের উদ্যোগে ১৬ জুলাই বিকেলে স্থানীয় মাঠে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খোকন ও মামুনের মামাতো ভাই মো. নাহিদ (২৪) একই দলের খেলোয়াড় ছিলেন। খ☂েলায় পেনাল্টি শট নিয়ে নাহিদ ও খোকনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এর জেরে মামুনকে শ🍌িক্ষা দেওয়ার পরিকল্পনা করেন খোকন।

মুক্তা ধর আরও জানান, এ ঘটনায় নিহত মামুনের মা  গাবতল🐭ী থানায় খোকনকে প্রধান আসামি করে একটি মামলা করেন।

Link copied!