• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রিজন ভ্যানে হামলা : বিএনপির ১২ নেতাকর্মীর রিমান্ড


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২২, ০৫:৪৭ পিএম
প্রিজন ভ্যানে হামলা : বিএনপির ১২ নেতাকর্মীর রিমান্ড
ছবি: সংগৃহীত

আদালত থেক💎ে কারাগ🌌ারে যাওয়ার পথে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ও বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের প্রিজনভ্যানে হামলার ঘটনায় বিএনপির ১২ নেতাকর্মীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্প♏তিবার (৭ এপ্রিল) ঢাকার মেট্রোপল♍িটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এই আদেশ দেন।

রিমান্ডে নেওয়া আসামিরা হলেন মনিরুজ্জামান মনি ওরফে মনির মাতব্বর, মো. রাসেল, মো. আলাউদ্দিন, ইমতিয়াজ হাসান জনি, ওবায়দুর রহমান পারভেজ, মো. ওলি, সোয়েব হোসেন, মো. ইমরান, শহিদুল হক ওরফে শহিদুল্লাহ, মো. সেন্টু ও কুতুব উদ༒্দিন মন্ডল ও আব্দুর রব।

অন্যদিকে ইমরান হোসেন মাসুদ, গোলাম মোস্তফ🤪া পিয়ারꦏ, আশরাফ উদ্দিন, শাকিল আহম্মেদ মিলন, মাসুদ ও ইব্রাহীমের রিমান্ড ও জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

এদিন ১৮ নেতাকর্মীকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির। এ সময় আসামিপক্ষে বেশ কয়েকজন আইনজী𒅌বী রিমান্ড বাতিলপূর্বক জামিন আবেদন করেন।

শুনানি শেষে আদালত ১২ আসামির একদিꦅনের রিমান্ড ও ছয়জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার (৬ এপ্রি🦄ল) জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশের পর দুপুর আড়াইটার দিকে ইশরাককে প্রিজনভ্যানে বের করা হয়। কেরানীগঞ্জ কারাগারে নেওয়ার পথে সিএমএম আদালত সংলগ্ন রায় সাহেব বাজার মোড়ে তার প্রিজনভ্যানে হামলা করে ইশরাক সমর্থকরা। এ সময় সংঘর্ষে পুলিশসসহ বেশ কয়েকজনও আহত হয়।

এ ঘটনায় কোতয়ালী থ𝄹ানার মামলা করেন উপ-পরিদর্শ𝓰ক এসআই শহিদুল ইসলাম।

Link copied!