• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পদ্মা সেতুর নাট-বল্টু হাত দিয়ে খোলা সম্ভব নয় : সিআইডি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৭, ২০২২, ০১:১৯ পিএম
পদ্মা সেতুর নাট-বল্টু হাত দিয়ে খোলা সম্ভব নয় : সিআইডি

পদ্মা সেতুর নাট-বল্টু হাত দিয়ে খোলা সম্ভব নয়ꩵ বলে জানিয়ꦍেছে সিআইডি।

সোমবার (২৭ জুন) মালিবাগে অবস্থিত সিআইডির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংস্থাটির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ🌠।

রেজ♍াউল মাসুদ বল💯েন, “এত বড় একটা স্থাপনার নাট-বল্টু হাত দিয়ে খোলা যাবে না। এতে বোঝা যায় নাট-বল্টু হাতে দিয়ে খোলা হয়নি, নাট-বল্টু খোলার জন্য সরঞ্জাম ব্যবহার করা হয়েছে। এ বিষয়ে সেতু কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে এমন তথ্য পাওয়া গেছে।”

রেজাউল মাসুদ আরও জানান, গ্রেপ্তার বায়েজিদের বিরুদ্ধে পদ্মা সেতু দক্ষিণ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মা🌞মলা করা হয়েছে।

এর আগে রোববার (২৬ জুন) বিকেলে পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে টিকটক ভিডিও তৈরি করে ভাইরাল হওয়া বায়েজিদ তালহাকে (৩০) আটক করে সিআইডি। রাজধানীর শান্তিনগর থেকে তাক𒁏ে আটক করা হয়।

শনিবার পদ্মা সেতুর উদ্বোধনের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পর বিপুলসংখ্যক মানুষ উঠে পড়েন মূল সেতুতে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরে তাদের সরিয়ে দেন। পরদিন সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়ার পর দিনের বিভিন্ন সময়ে বিশৃঙ্খলা দেখা গেছে। এরই ফাঁকে আলোচিত ভিডিওটি করেন💫 বায়েজিদ।

৩৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ওই যুবক সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে দুটি বল্টুর নাট খুলছেন। যিনি ভিডিও করছিলেন তাকে বলতে শোনা যায়, ‘এই লুজ দেহি, লুজ নাট, আ💞মি একটা ভিডিও করতেছি, দেহ।’

নাট ༺হাতে নিয়ে জবাবে বায়েজিদ বলেন, “এই হলো পদ্মা সেতু আমাদের... পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে।”

Link copied!