• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিউমার্কেটে সংঘর্ষে সাংবাদিক আহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২, ০১:৩৬ পিএম
নিউমার্কেটে সংঘর্ষে সাংবাদিক আহত

রাজধানীর 𒈔নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকඣা কলেজের শিক্ষার্থীদের দফায় দফায় সংঘর্ষ চলছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল ১০টার দিকে এ সংঘর্ষ শুরু হয়।

এদিকে দুই পক্ষের সংঘর্ষে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছ🌜ে। এতে বেশ কয়েকজন সাংবাদিক আহত হয়েছেন।

আহত সাংবাদিকরা হলে🥃ন এসএ টিভির রিপোর্টার তুহিন, ক্যামেরাম্যান কবির হোসেন, দীপ্ত টিভির রিপোর্টার আসিফ সুমিত, ক্যামেরাম্যান ইমরান লিপু ও মাইটিভির ড্যানি দ্রং।

এদিকে সংঘর্ষের ঘটনায় মিরপুর রোডে যান চলাচল বন্ধ রয়েছে। সায়েন্স ল্যাবের দিকে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি লক্ষ কর✅া যায়নি। তবে নিউমার্কেটের দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

নিউমার্কেটের দিকে ব্যবসায়ীরা অবস্থান নিয়েছেন এবং ঢাকা কলেজের দিকে, অর্থাৎ সায়েন্স ল্যাবের দিকে অবস্থান নিয়েছেন শিক্ষার্থীরা। উভয় পক্ষ লাঠিসোঁটা ও ইটপাটকেল নিয়ে প্রতিপক্ষকে আক্রমণের চেষ্টা ক🐷রছেন। এর মধ্যে গাউসিয়া মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে আগুন জ্বলতে দেখা যায়। তবে এ অগ্নিকাণ্ড কীভাবে ঘটেছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

ঢাকা কলেজের ছাদ থেকে শিক্ষার্থীরা নিউমার্কেটের দিকে ইটপাটকেল ছুড়ছেন। অন্যদিকে ব্যবসায়ীরাও মার্কেট ভবনের ছা💖দ থেকে ঢাকা কলেজের দিকে ইটপাটকেল ছুড়ছেন। একটু পরপর ককটেল বিস্ফোরণের শব্দ শোনা যাচ্ছে। 

Link copied!