• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ঢাকা শহর এখন আর ময়লার ভাগাড় নয়’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০১:০৪ পিএম
‘ঢাকা শহর এখন আর ময়লার ভাগাড় নয়’

ঢাকা শহর এখন আর ময়লার ভ😼াগ𝔍াড় নয় বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেছেন, “ঢাকায় আগে যেখানে ৯০ শ💎তাংশ বর্জ্য উন্মুক্ত অবস্থায় থাকত, সেটি কমিয়ে ৩০ শতাংশ নামিয়ে এনেছি🌊। আগে যেখানে যত্রতত্র আবর্জনা ছড়িয়ে-ছিটিয়ে থাকত, এখন আর তা হয় না।”

বুধবার (২♛৮ সেপ্টেম্বর) রাজধানীর খিলগাঁও এলা♑কার বালুর মাঠ সংলগ্ন অন্তর্বর্তীকালীন বর্জ্য স্থানান্তর কেন্দ্রের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

আগের যেকোনো সময়ের চেয়ে বর্꧒তমানে বর্জ্য ব্যবস্থাপনা সফলতার সঙ্গে পরিচালিত হচ্ছে জানিয়ে ডিএসসিসি মেয়র🤡 বলেন, “বর্জ্য স্থানান্তর কেন্দ্র ছিল মাত্র ৫০টি। আমরা গত দুই বছরে নতুন ৩৫টি বর্জ্য স্থানান্তর কেন্দ্র স্থাপন করেছি। আরও বেশ কয়েকটির কাজ চলমান আছে।”

প্রধ🌳ানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন 🦂উপলক্ষ্যে নীয় কাউন্সিলরের উদ্যোগ কেক কাটেন মেয়র।

এসময় তাপস বলেন, “আজ বাংলাদেশের উন্নয়নের কারিগর ও বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। দিনটি উপলক্ষে দেশব্যাপী উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচি পালন করা হচ্ছে। বাংলাদেশ আজ অনেক এগিয়ে গেছে। আমরা কামনা করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই যেন আমর꧂ღা উন্নত বাংলাদেশ গড়তে পারি।”

Link copied!