• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টার্গেটের মধ্যেই পদ্মা সেতুর উদ্বোধন : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২১, ০৩:১৭ পিএম
টার্গেটের মধ্যেই পদ্মা সেতুর উদ্বোধন : কাদের
ছবি: সংগৃহীত

পদ্মা সেত📖ুর পি🐟চ ঢালাইয়ের কাজ চলছে। টার্গেটের মধ্যেই পদ্মা সেতু উদ্বোধন হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের ওবায়দুল কাদের।

রোববার (২৬ ডিসেম্বর) সচিবালয়ে নিজ দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ আশাব🤪াদ ব্যক্ত করেন🅠 সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

সেতুমন্ত্রী বলেন, “আমরা তো অ্যাপ্রোচ আগেই করে ফেলেছি। আমাদের কাজ এগিয়ে চলেছে। এখন পিচ ঢালাইয়ের কাজ চলছে। সেটা শেষ হলেই শেষ। আমাদের টার্গেটের মধ্যেই পদ্মা সেতু উদ্বোধ🀅ন হবে। ২০২২ সালের জুনে সেতু উদ্বোধন হবে, সেটি তো আগেও বলেছি।”

এছাড়া আসছে নতুন বছরের মেট্রোরেল ও কর্ণফুলী টানেল উদ্বোধন প্রসঙ্গে মন্ত্রী বলেন, “এ🐽গুলো নতুন বছর মানে যে বছর শ🃏ুরু হতে যাচ্ছে ২০২২ সালে আমরা উদ্বোধনের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। সময়মতো সময় ঘোষণা করা হবে। এর আগেই নির্দিষ্ট দিন তারিখ সময়মতো শুনতো পাবেন। তবে টার্গেট আমাদের ২০২২ সাল।”

ঢাকা শহরকে একটা সুশৃঙ্খল পরিকল্পনার মধ্যে আনতে হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “সুশৃঙ্খল ও আধু𒐪নিক গণপরিবহন ব্যবস্থা গড়ে তুলতে সবধরনের সহযোগিতা করা হবে। আমি এর সাফল্য কামনা করি। পর্যায়ক্রমে এ সেবার বিস্তার হবে। আরও নতুন রুট যুক্ত হবে। আরও ৪২টি ♓রুট করার পরিকল্পনা আছে। মাত্রতো শুরু হলো।”

এছাড়া ঢাকা সিটি ও তার আশপাশে এই রুট চালু হবে। এর মধ্যে নরসিংদী, মানিকগঞ্জ, নারায়নগঞ্জ,🃏 গাজ🤪ীপুরও আছে বলেও জানান তিনি।

এ সময় সভাপতিত্ব করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শ✤েখ ফজলে নূর তাপস। এছাড়া আরও বক্তব্য দেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকু♊ল ইসলাম।

Link copied!