• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘জনগণের ভোটেই ক্ষমতায় আসতে হবে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২২, ০৮:০১ পিএম
‘জনগণের ভোটেই ক্ষমতায় আসতে হবে’

জনগণের ভোটের মাধ্যমেই ক্ষমতায় আসতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের𝓀 প্রেসিডিয়াম সদস্য ও  কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। তিনি বলেছেন, “আগামী নির্বাচনকে বানচাল করতে বিএনপিসহ সরকারবিরোধী দলগুলো নানা রকম ষড়যন্ত্র করছে। দেশের জনগণ সকল ক্ষমতার উৎস। তাদের ভোটের মাধ্যমেই ক্ষমতায় আসতে হবে। ক🎉াজেই, বিএনপি যতই ষড়যন্ত্র করুক, নির্বাচন ছাড়া ষড়যন্ত্র করে বা চোরাগলি পথে কেউ ক্ষমতায় আসতে পারবে না।”

সোমবার (২৫ এপ্রিল) টাঙ্গাইল শহরে শেখ হাসিন♍া মেডিকেল কলেজ ও হꦏাসপাতাল পরিদর্শন শেষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল, সবসময়ই গণতন্ত্র চর্চা করে এসেছে জানিয়ে কৃষিমন্ত্রী বলেন, “সকলের অংশগ্রহণে আগামী নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে। কোনো🏅 দেশীয় শক্তি, চক্রান্তকারী ও বিদেশিদের পদলেহনকারী- এমন কেউ এ নির্বাচনকে প্রভাবান্বিত করতে পারবে না।”

নিজ দলের প্রতিষ্ঠার সময়ের কথা উল্লেখ করে তিনি বলܫেন, “১৯৪৯ সালে প্রতিষ্ঠার পর থেকে আওয়ামী লীগ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য এবং দেশের উন্নয়ন ও কল্যাণে সকল আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছে। আগামী নির্বাচনেও গণতন্ত্র চর্চা করবে।”

Link copied!